1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন
হেড লাইন
কোম্পানীগঞ্জে শাহিন হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন সুনামগঞ্জে প্রতিপক্ষের দেওয়া আগুনে পুড়ে লক্ষাধিক টাকার ক্ষতি সাধন থানায় অভিযোগ দায়ের কোম্পানীগঞ্জে বাবলুর রহস্যজনক মৃত্যু: তদন্তের দাবিতে প্রতিবাদ সভা সুনামগঞ্জের জনপ্রিয় শিল্পী পাগল হাসানসহ সড়ক দূর্ঘটনায় ২ নিহত, আহত ৩ কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত যোগ্য ইমাম ও খতিব হিসেবে ক্কারী সাইদুল ইসলাম’কে সম্মাননা স্মারক প্রদান

জামালগঞ্জে তক্ষকসহ আটক ২

  • Update Time : বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯
  • ৩১৭ শেয়ার হয়েছে

জামালগঞ্জ প্রতিনিধি::

সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলায় ২টি তক্ষকসহ ২ জনকে আটক করা হয়েছে। আজ বুধবার বিকেলে ফেনারবাঁক ইউনিয়নের গজারিয়া বাজারে এলাকাবাসীর সন্দেহ হলে তাদেরকে আটক করে পুলিশে খবর দেয়। পরে নৌ পুলিশ গিয়ে তক্ষণসহ তাদেরকে আটক করে জামালগঞ্জ থানায় নিয়ে আসে। আটককৃতরা হলেন,

গাজীপুর জেলার গাছা থানার ছয়দানা গ্রামের মরহুম আহাদ আলীর ছেলে মোঃ আবু তাহের (৫২) ও সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলার আটগাঁও ইউনিয়নের বড়গাঁও গ্রামের মোক্তার আলীর ছেলে মোঃ জুয়েল আহমদ (৫০)।

এলাকাবাসী সূত্রে জানা যায়, দুই জন লোক গজারিয়া গ্রামের আব্দুর রহমান (২৫) এর ট্রলার ভাড়া করে মোহনগঞ্জ যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা দেয়। কিছু দূর যাওয়ার পর ট্রলারে জ্বালানি তেল না থাকায় আবার গজারিয়া বাজারে ফিরে এসে যাত্রীদের কাছ থেকে টাকা তুলতে গেলে আটককৃত ২ জন তার সাথে তর্কে লিপ্ত হয়।

তর্কাতর্কির একপর্যায়ে বাজারের লোকজন সেখানে জড়ো হলে দু’জনের মধ্যে একজন পালিয়ে যাওয়ার চেষ্টা করে এবং অন্যজনের হাতে থাকা ব্যাগে আচমকা কিছু লড়তে দেখে স্থানীয় জনতা তাকে ব্যাগ খোলার জন্য তাড়া দেয়। কিন্তু সন্দেহভাজন ব্যক্তিটি ব্যাগ খুলতে অপারগতা প্রকাশ করে। পরে স্থানীয়দের চাপে সে ব্যাগ খুলতে বাধ্য হয়।

তখন ব্যাগের ভেতর থেকে ২টি তক্ষক বের করে আনা হয়। পরবর্তীতে স্থানীয়রা পালিয়ে যাওয়া লোকটিকে দৌড়ে পাকড়াও করে। তারপর বাজারের পার্শ্ববর্তী নদীতে টহলরত নৌপুলিশকে অবহিত করলে তারা এসে ধৃত দুইজনকে তক্ষকসহ জামালগঞ্জ থানায় নিয়ে আসেন।

ধৃত দুইজনের সাথে কথা বলে জানা যায়, রতœা নামের এক নারী গাজীপুরে তাদের পার্শ্ববর্তী বাসায় ভাড়া থাকার সুবাদে ওই নারী তাদেরকে হাওর এলাকা দেখানোর জন্য এখানে নিয়ে আসে। পরে রতœার দেওয়া তথ্য মতে সুনামগঞ্জের কোন এক জায়গায় দুইটি ছেলের কাছ থেকে ৫০ হাজার টাকায় তক্ষক দুটি কিনে নেয়।

 

এ ব্যাপারে জামালগঞ্জস্থ নৌপুলিশ ইনচার্জ এসআই রুহুল আমীন জানান, আটককৃত দুইজনকে তক্ষকসহ ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশক্রমে জামালগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফুল আলম জানান, তক্ষকসহ নৌপুলিশ দুইজনকে আটক করে থানায় নিয়ে আসে এবং তাদের দেওয়া অভিযোগের প্রেক্ষিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

আজকের স্বদেশ/তালুকদার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD