Logo

December 8, 2019, 5:24 am

সংবাদ শিরোনাম :

মুক্তিযোদ্ধার সৃত্মি আগামী প্রজম্মের কাছে তুলে ধরার জন্য এই উদ্যোগ-জেলা প্রশাসক

স্টাফ রিপোর্টার::

মহান মুক্তিযোদ্ধে জাতির পিতার আহবানে যারা নিজের জীবন বাজি রেখে যুদ্ধে অংশ গ্রহণ করে এই জীবনকে দান করে গেছেন তাদের সৃত্মিকে আগামীর প্রজম্মের কাছে তুলে ধরার জন্য আমারা সুনামগঞ্জ মুক্তি সংগ্রাম সৃতি ট্রাস্টের আলোকে ও জেলা প্রশাসনের উদ্যোগে আমরা ডলুরা গণকবরে পুর্ণ সংস্কারের কাজটি শুরু করছি।

 

আমরা চাই এখানে ৪৮জন বীর শহীদ সাহিত হয়েছেন তাদের সৃত্মি চিহ্নটি সাহিত অবস্থায় রয়েছে। তাদের সৃত্মি চিহ্নটি তাদের উত্তর সূরি সহ সারাদেশের মানুষ যখন এই ডলুরা আসবে তারা যেন জানতে পারে ৪৮জন শহীদ বাংলাদেশকে স্বাধীন করার জন্য এখানে জীবন দিয়েছেন। এবং তাদের প্রতি সম্মান জানানোর জন্য আমাদের এই উদ্যোগ।

 

 

বুধবার বিকালে  জেলা প্রশাসনের উদ্যোগে জাহাঙ্গীর নগর ইউনিয়নের ডলুরা গণকবরে পুর্ণ সংস্কারের জন্য ২৮ লক্ষ টাকার ব্যায়ে কাজের উদ্বোধন শেষে  জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ এসব কথা বলেন।

 

 

এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা নিবার্হী অফিসার ইয়াসমিন নাহার রুমা, বীর মুক্তিযোদ্ধা অ্যাড.বজলুল মজিদ চৌধুরী খসরু, হাজী নুরুল মোমেন, অ্যাড.মো. আসাদ উল্লাহ সরকার, আব্দুল মজিদ, আওয়ামীলীগ নেতা অ্যাড.খায়রুল কবীর রুমেন, জুনেদ আহমদ প্রমুখ।

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল