Logo

November 13, 2019, 4:53 pm

সংবাদ শিরোনাম :
«» কিশোরগঞ্জে এবার গায়েবি শিশুর জন্ম! «» ছাতকে ডায়মল্ড লাইফের বীমা দাবীর চেক বিতরণ «» মুক্তিযোদ্ধার সৃত্মি আগামী প্রজম্মের কাছে তুলে ধরার জন্য এই উদ্যোগ-জেলা প্রশাসক «» কানাইঘাট লোভাছড়া পাথর কোয়ারি থেকে অবৈধ ভাবে পাথর উত্তোলনের পায়তারা «» উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে ছাতক প্রেসক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় «» জগন্নাথপুরে উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত «» জামালগঞ্জে দুর্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে চেক বিতরণ «» জগন্নাথপুরে প্রীতি ফুটবল ম্যাচে গোল শুন্য ড্র «» জামালগঞ্জে তক্ষকসহ আটক ২ «» জগন্নাথপুর সৈয়দপুরে প্রবাসীর ভূমি দখলে মরিয়া সন্ত্রাসী রাজু!

সরকারবাজারে মাদক মামলায় এজহারভূক্ত আসামি হারুন গ্রেফতার

মৌলভীবাজার প্রতিনিধি::

মৌলভীবাজার সদর উপজেলার সরকার বাজার থেকে মাদক মামলার এজাহারভুক্ত পলাতক আসামীকে বৃহস্পতিবার (৭ নভেম্বর) সন্ধ্যা সাড়ে পাঁচটায় ৫টায় গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৯।

গ্রেফতারকৃত হারুন মিয়া (৪৮) মৌলভীবাজার সদর উপজেলার বাদে ফতেপুর গ্রামের মৃত মওলানা নূরুল হকের ছেলে।

হারুন মিয়ার নামে হবিগঞ্জের মাধবপুর থানার গত ৭ নভেম্বর’ তারিখে ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) এর ১০(ক)/৪০ ধারায় মামলা (নং ১২) রয়েছে

এবং এই মামলায় সে এজাহারভুক্ত পলাতক আসামী বলেও জানানো হয় বিজ্ঞপ্তিতে। গ্রেপ্তারকৃত আসামীকে হবিগঞ্জ জেলার মাধবপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

 

আজকের স্বদেশ/তালুকদার