Logo

November 13, 2019, 4:52 pm

সংবাদ শিরোনাম :
«» কিশোরগঞ্জে এবার গায়েবি শিশুর জন্ম! «» ছাতকে ডায়মল্ড লাইফের বীমা দাবীর চেক বিতরণ «» মুক্তিযোদ্ধার সৃত্মি আগামী প্রজম্মের কাছে তুলে ধরার জন্য এই উদ্যোগ-জেলা প্রশাসক «» কানাইঘাট লোভাছড়া পাথর কোয়ারি থেকে অবৈধ ভাবে পাথর উত্তোলনের পায়তারা «» উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে ছাতক প্রেসক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় «» জগন্নাথপুরে উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত «» জামালগঞ্জে দুর্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে চেক বিতরণ «» জগন্নাথপুরে প্রীতি ফুটবল ম্যাচে গোল শুন্য ড্র «» জামালগঞ্জে তক্ষকসহ আটক ২ «» জগন্নাথপুর সৈয়দপুরে প্রবাসীর ভূমি দখলে মরিয়া সন্ত্রাসী রাজু!

বাঁচাতে গিয়ে বিপদে পুলিশ

আজকের স্বদেশ ডেস্ক::

রাজধানীর শেরেবাংলা নগর থানাধীন জাতীয় সংসদ ভবনের পেছনের সড়কে দুর্ঘটনায় রামপুরা থানার ওসি তদন্তসহ তিনজন আহত হয়েছেন।

আহতরা হলেন, রামপুরা থানার পরিদর্শক (ওসি তদন্ত) মাসুদ পারভেজ, চালক কনস্টেবল মোহসিন এবং আনসার আকিদুল ইসলাম।

শুক্রবার (৮ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। পরে গুরুতর অবস্থায় উপস্থিত জনতা ও ট্রাফিক পুলিশের সহযোগিতায় তদের রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে পাঠানো হয়। অবস্থা গুরুতর হওয়ায় সেখান থেকে আহত তাদের পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

শেরেবাংলা নগর এলাকায় কর্তব্যরত ট্রাফিক পশ্চিম বিভাগের সার্জেন্ট ফারুক মিয়া সাংবাদিকদের বলেন, সকালে সাড়ে ১০টার দিকে পশ্চিম দিক থেকে রামপুরা থানা পুলিশের ওই গাড়িটি আসতেছিল।

পূর্ব দিক থেকে একটি মোটরসাইকেল উল্টো লেনে পশ্চিমের দিকে যাচ্ছিল। হঠাৎ মোটরসাইকেলটি পুলিশের পিকআপ ভ্যানের সামনে পড়ে ইউটার্ন নিতে গেলে দুর্ঘটনা ঘটে।

Police-3

মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে পিকআপটি ফুটপাতে তুলে দেয়। সেখানে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে সংঘর্ষে পিকআপের সামনের ইঞ্জিনের অংশ দুমড়ে মুচড়ে যায়। আঘাতপ্রাপ্ত হন পিকআপে থাকা তিনজনই।

শেরেবাংলা নগর থানার এএসআই হাবিবুর রহমান জানান, তিনজনের মধ্যে চালক কনস্টেবল মোহসিন ও ওসি (তদন্ত) মাসুদ পারভেজ স্যার বেশি আহত হয়েছেন। রাজারবাগ পুলিশ হাসপাতাল থেকে তাদের পঙ্গুতে ভর্তি করা হয়েছে।

তিনি বলেন, মোটরসাইকেলটি জব্দ ও চালক সাতিল আহমেদকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। তিনি পশ্চিম শেওড়া পাড়ায় থাকেন। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

 

 

আজকের স্বদেশ/জুয়েল