Logo

November 13, 2019, 4:52 pm

সংবাদ শিরোনাম :
«» কিশোরগঞ্জে এবার গায়েবি শিশুর জন্ম! «» ছাতকে ডায়মল্ড লাইফের বীমা দাবীর চেক বিতরণ «» মুক্তিযোদ্ধার সৃত্মি আগামী প্রজম্মের কাছে তুলে ধরার জন্য এই উদ্যোগ-জেলা প্রশাসক «» কানাইঘাট লোভাছড়া পাথর কোয়ারি থেকে অবৈধ ভাবে পাথর উত্তোলনের পায়তারা «» উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে ছাতক প্রেসক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় «» জগন্নাথপুরে উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত «» জামালগঞ্জে দুর্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে চেক বিতরণ «» জগন্নাথপুরে প্রীতি ফুটবল ম্যাচে গোল শুন্য ড্র «» জামালগঞ্জে তক্ষকসহ আটক ২ «» জগন্নাথপুর সৈয়দপুরে প্রবাসীর ভূমি দখলে মরিয়া সন্ত্রাসী রাজু!

ঘূর্ণিঝড় বুলবুল: ৯ নভেম্বরের জেএসসি-জেডিসি পরীক্ষা স্থগিত

স্বদেশ ডেক্স::

ঘূর্ণিঝড় বুলবুলের কারণে জেএসসি ও জেডিসি’র শনিবারের পরীক্ষা স্থগিত করা হয়েছে। জেএসসির স্থগিত পরীক্ষা ১২ নভেম্বর ও জেডিসির ১৪ নভেম্বর অনুষ্ঠিত হবে।

 

চলতি বছরের জেএসসি ও জেডিসি পরীক্ষার সময়সূচি অনুযায়ী জেএসসি পরীক্ষা ১১ নভেম্বর ও জেডিসি পরীক্ষা ১৩ নভেম্বর শেষ হওয়ার কথা ছিল। গত ২ নভেম্বর থেকে এবারের জেএসসি ও জেডিসি পরীক্ষা শুরু হয়।

 

অন্যদিকে ঘূর্ণিঝড় বুলবুল শনিবার সন্ধ্যা থেকে মধ্য রাতে খুলনা-বরিশাল অঞ্চলে আঘাত আনতে পারে। এক্ষেত্রে প্রথম আঘাত আনতে পারে পটুয়াখালীর কলাপাড়ায়। তবে উপকূলে আঘাত হানার আগে বুলবুল কিছুটা দুর্বল হয়ে যেতে পারে।

 

 

আবহাওয়া অধিদফতর জানিয়েছে, ঘূর্ণিঝড়টি বর্তমানে ভারতের পশ্চিমবঙ্গ এবং বাংলাদেশের খুলনা ও বরিশাল উপকূলের দিকে মুখ করে আছে। এটি শনিবার সন্ধ্যা থেকে মধ্য রাতে উপকূলে আঘাত হানতে পারে।

 

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল