Logo

November 13, 2019, 4:52 pm

সংবাদ শিরোনাম :
«» কিশোরগঞ্জে এবার গায়েবি শিশুর জন্ম! «» ছাতকে ডায়মল্ড লাইফের বীমা দাবীর চেক বিতরণ «» মুক্তিযোদ্ধার সৃত্মি আগামী প্রজম্মের কাছে তুলে ধরার জন্য এই উদ্যোগ-জেলা প্রশাসক «» কানাইঘাট লোভাছড়া পাথর কোয়ারি থেকে অবৈধ ভাবে পাথর উত্তোলনের পায়তারা «» উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে ছাতক প্রেসক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় «» জগন্নাথপুরে উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত «» জামালগঞ্জে দুর্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে চেক বিতরণ «» জগন্নাথপুরে প্রীতি ফুটবল ম্যাচে গোল শুন্য ড্র «» জামালগঞ্জে তক্ষকসহ আটক ২ «» জগন্নাথপুর সৈয়দপুরে প্রবাসীর ভূমি দখলে মরিয়া সন্ত্রাসী রাজু!

বিয়ের আসরে ক্রিকেটে মগ্ন সেই নবদম্পতির ছবি ভাইরাল

আজকের স্বদেশ ডেস্ক::

টিভিতে খেলা চলছিল পাকিস্তান বনাম অস্ট্রেলিয়ার। বিয়ের পরই নবদম্পতি সেই টি২০ ম্যাচ দেখতে মগ্ন হয়ে পড়েন।

এমন এক ক্রিকেট পাগল দম্পতির দেখা মিলল মার্কিন যুক্তরাষ্ট্রে।

বিয়ের সময় খেলা দেখার একটি ছবি বর হাসান তাসলিম আইসিসিকে পাঠিয়েছেন। আর সেই ছবির সন্ধান পাওয়ার পর তা শেয়ার না করে থাকতে পারেনি ক্রিকেটের সর্বোচ্চ এই সংস্থা।

এরপরই ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ভাইরাল হয়ে যায়।

মিচিগানের ডেট্রয়েটে থাকেন হাসিম। নবদম্পতিকে আশির্বাদ করতে হাজির ছিলেন শুভানুধ্যায়ীরা। কিন্তু তার সেসবের মধ্যেও বাইশ গজের জাদুর প্রভাব কাটিয়ে উঠতে পারেননি। ছবিতে সেটাই স্পষ্ট ফুটে উঠেছে।

প্রসঙ্গত তিন‌ ম্যাচের টি২০ সিরিজে ০-১ ব্যবধানে পিছিয়ে পড়েছে পাকিস্তান। মঙ্গলবার ক্যানাবেরায় স্টিভ স্মিথ ৫১ বলে ৮০ রানের ইনিংস খেলে সাত উইকেটে জয় এনে দিয়েছেন অস্ট্রেলিয়াকে। সিডনিতে প্রথম ম্যাচ বৃষ্টিতে বাতিল হয়ে গেছে।

সিরিজের শেষ টি২০ পারথে খেলা হবে আগামী শুক্রবার। এরপর ব্রিসবেন ও অ্যাডিলেডে দুটি টেস্ট ম্যাচ খেলবে দু’দল।

 

আজকের স্বদেশ/তালুকদার