Logo

November 13, 2019, 6:03 pm

সংবাদ শিরোনাম :
«» ট্রেন দূর্ঘটনায় সঙ্গীত শিল্পী আশিকের শোক, জড়িতদের শাস্তির দাবী «» দোয়ারাবাজারের খাসিয়ামারা নদীতে বাঁশের সাঁকোই ভরসা, সেতু নির্মাণের দাবী «» কিশোরগঞ্জে এবার গায়েবি শিশুর জন্ম! «» ছাতকে ডায়মল্ড লাইফের বীমা দাবীর চেক বিতরণ «» মুক্তিযোদ্ধার সৃত্মি আগামী প্রজম্মের কাছে তুলে ধরার জন্য এই উদ্যোগ-জেলা প্রশাসক «» কানাইঘাট লোভাছড়া পাথর কোয়ারি থেকে অবৈধ ভাবে পাথর উত্তোলনের পায়তারা «» উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে ছাতক প্রেসক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় «» জগন্নাথপুরে উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত «» জামালগঞ্জে দুর্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে চেক বিতরণ «» জগন্নাথপুরে প্রীতি ফুটবল ম্যাচে গোল শুন্য ড্র

বিশ্বনাথে প্রবাসীর বাসায় ডাকাতি প্রবাসীর স্ত্রী আহত-ক্ষুব্ধ প্রতিক্রিয়া-শিশুদের নির্যাতন

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি::

সিলেটের বিশ্বনাথে এক সৌদি প্রবাসীর বাসায় ডাকাতি সংঘটিত হয়েছে। বুধবার দিবাগত রাত সাড়ে ৩টায় খাজাঞ্চি রোডস্থ যুক্তরাজ্য প্রবাসী আলকাছ মিয়ার বাসায় এ ঘটনাটি ঘটে।

 

ডাকাতদের মারধরে সৌদি প্রবাসী পরিবারের স্ত্রী হেনা বেগম (২৬) আহত হন। তাদের শিশু সন্তান তাহিয়া আক্তার (১০) ও ফাতেমা আক্তার (৭) কে  শারীরিক নির্যাতন করা হয়।

 

এসময় ডাকাতেরা স্বর্ণালঙ্কার, নগদ টাকা, মোবাইলফোনসহ মূল্যবান জিনিষপত্র লুট করে নিয়ে যায়। জানা গেছে, প্রায় ৬বছর ধরে ওই বাসায় স্ব-পরিবারে বসবাস করে আসছেন রামধানা গ্রামের সৌদি প্রবাসী আব্দুল তাহিদ।

 

বর্তমানে সৌদি আরবে বসবাস করলেও ওই বাসায় তাঁর স্ত্রী ও তিন শিশু সন্তান ভাড়াটিয়া হিসেবে বসবাস করছেন।

প্রবাসীর স্ত্রী হেনা বেগম জানান, বুধবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে মুখোঁশ পরিহিত ৫জনের একদল ডাকাত বাসার সিঁড়ির রুমের টিন খুঁলে ভেতরে

 

ঢুকে অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে ফেলে। বাঁধা দিতে চাইলে তারা আমাকে মারধর করে এবং আমার শিশু দুই মেয়েকে শারীরিক নির্যাতন করে।

 

পরে ডাকাতেরা আলমিরা থেকে ১০ভরি স্বর্ণ, নগদ ২৫হাজার টাকা, ৩টি মোবাইল ফোন, ১টি ট্যাবসহ মূল্যবান জিনিষ লুট করে নিয়ে যায়।

 

এ বিষয়ে জানতে চাইলে বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মূসা জানান, খবর পেয়ে বিশ্বনাথ থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। বিষয়টি গুরুত্বসহকারে খতিয়ে দেখা হবে।

 

 

আজকের স্বদেশ/তালুকদার