Logo

November 17, 2019, 6:14 pm

সংবাদ শিরোনাম :
«» বিপিএলে কে কোন দলে «» জগন্নাথপুরে কেন্দ্র থেকে জেএসসি পরীক্ষার উত্তরপত্র হারিয়ে যাওয়ার ঘটনায় তদন্ত শুরু «» বিশ্বনাথ বিএনপির দুগ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, আটক ৫ নেতা «» কোম্পানীগঞ্জে আলোচিত ময়না মিয়া হত্যাকান্ডের ৫ আসামী গ্রেপ্তার ও রহস্য উদঘাটন «» ‘দুই নারীর দেহ আমার দোকানে ছিটকে পড়ে’ «» ফরিদপুরের বাজারে নতুন পেঁয়াজ, কমছে দাম «» অবশেষে দল পেলেন মাশরাফি, খেলবেন ঢাকায় «» যুক্তরাজ্য বিএনপির পূর্ণাঙ্গ কমিটিকে জগন্নাথপুর বিএনপির অভিনন্দন «» দরিদ্র থেকে মুক্তি পাওয়ার একমাত্রপথ হচ্ছে শিক্ষা- পীর মিসবাহ «» কুলাউড়া রবিরবাজারে ঈদে মীলাদুন্নবী(সঃ)উপলক্ষে আলোচনা সভা সম্পন্ন

কানাইঘাটে মোবাইল কোর্টে অবৈধ করাতকল মালিকদের জরিমানা

কানাইঘাট প্রতিনিধি::

কানাইঘাটে লাইসেন্স বিহীন অবৈধ করাতকলে অভিযান চালিয়ে ৩ করাতকল মালিকদের কাছ থেকে নগদ ৩০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

জানা যায়, আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে কানাইঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা ও ১ম শ্রেণির ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ বারিউল করিম খান বন বিভাগের কর্মকর্তাদের সাথে নিয়ে উপজেলার চতুল বাজারের পাশের্^ অবস্থিত কবির উদ্দিন ও বড়চতুল বাজারের পাশে অবস্থিত নুরুল ইসলাম ও নুরুল আম্বিয়ার করাতকলে অভিযান চালান।

অভিযান চলাকালে এ ৩টি করাতকলের মালিক করাতকল পরিচালনার জন্য কোন ধরনের বৈধ লাইসেন্স ও কাগজপত্র দেখাতে না পারেননি।

এ সময় নির্বাহী কর্মকর্তা করাতকল বিধিমালা ২০১২ আইন অনুযায়ী মোবাইল কোর্ট পরিচালনা করে পৃথক ভাবে মামলা দায়েরের মাধ্যমে এ ৩টি করাতকলের মালিকদের  কাছ থেক নগদ ১০ হাজার করে ৩০ হাজার টাকা জরিমানা আদায় করেন এবং বৈধ লাইসেন্স ছাড়া করাতকল না চালানোর জন্য নির্দেশ দেন।

 

এছাড়া বড়বন্দ বাজারের এনামুল হকের করাতকলে অভিযানের সময় মালিক সেখানে উপস্থিত না থাকায় তার বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হবে বলে উপজেলা বিট অফিসার রফিকুল ইসলাম চৌধুরী জানিয়েছেন। অভিযান কালে কানাইঘাট থান পুলিশ উপস্থিত ছিল|

 

 

আজকের স্বদেশ/তালুকদার