Logo

June 3, 2020, 10:16 am

সংবাদ শিরোনাম :
«» বসুন্ধরার ২০০০ শয্যার করোনা হাসপাতালে সেবা প্রদান শুরু «» করোনায় টানা দ্বিতীয় দিনে ৩৭ মৃত্যু, শনাক্ত আরও ২৬৯৫ «» লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে হত্যার ‘মূল হোতা’ খালেদ ড্রোন হামলায় নিহত «» সুনামগঞ্জে ১৪ র‍্যাবসহ একদিনে ৩৯ জনের করোনা শনাক্ত «» যুক্তরাষ্ট্রে শহরে শহরে কারফিউ ভেঙে চলছে বিক্ষোভ «» ভূমিকম্পে কাঁপল বাংলাদেশ-ভারত সীমান্ত «» বিকেলে ১১০ কিমি বেগে মুম্বাইয়ে আঘাত হানবে ‘নিসর্গ’ «» কুড়িগ্রামে ভারতীয় হাতির দলের তাণ্ডব «» করোনায় আক্রান্ত মেয়র আরিফের স্ত্রী «» জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকীতে যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের লাইভ ভার্চুয়াল আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

কানাইঘাটে মোবাইল কোর্টে অবৈধ করাতকল মালিকদের জরিমানা

কানাইঘাট প্রতিনিধি::

কানাইঘাটে লাইসেন্স বিহীন অবৈধ করাতকলে অভিযান চালিয়ে ৩ করাতকল মালিকদের কাছ থেকে নগদ ৩০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

জানা যায়, আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে কানাইঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা ও ১ম শ্রেণির ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ বারিউল করিম খান বন বিভাগের কর্মকর্তাদের সাথে নিয়ে উপজেলার চতুল বাজারের পাশের্^ অবস্থিত কবির উদ্দিন ও বড়চতুল বাজারের পাশে অবস্থিত নুরুল ইসলাম ও নুরুল আম্বিয়ার করাতকলে অভিযান চালান।

অভিযান চলাকালে এ ৩টি করাতকলের মালিক করাতকল পরিচালনার জন্য কোন ধরনের বৈধ লাইসেন্স ও কাগজপত্র দেখাতে না পারেননি।

এ সময় নির্বাহী কর্মকর্তা করাতকল বিধিমালা ২০১২ আইন অনুযায়ী মোবাইল কোর্ট পরিচালনা করে পৃথক ভাবে মামলা দায়েরের মাধ্যমে এ ৩টি করাতকলের মালিকদের  কাছ থেক নগদ ১০ হাজার করে ৩০ হাজার টাকা জরিমানা আদায় করেন এবং বৈধ লাইসেন্স ছাড়া করাতকল না চালানোর জন্য নির্দেশ দেন।

 

এছাড়া বড়বন্দ বাজারের এনামুল হকের করাতকলে অভিযানের সময় মালিক সেখানে উপস্থিত না থাকায় তার বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হবে বলে উপজেলা বিট অফিসার রফিকুল ইসলাম চৌধুরী জানিয়েছেন। অভিযান কালে কানাইঘাট থান পুলিশ উপস্থিত ছিল|

 

 

আজকের স্বদেশ/তালুকদার