1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন
হেড লাইন
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার হাওর এলাকায় বোরোধান কর্তন উৎসব|| শিলাবৃষ্টি বজ্রপাত আতঙ্কে কৃষক কোম্পানীগঞ্জে শাহিন হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন সুনামগঞ্জে প্রতিপক্ষের দেওয়া আগুনে পুড়ে লক্ষাধিক টাকার ক্ষতি সাধন থানায় অভিযোগ দায়ের কোম্পানীগঞ্জে বাবলুর রহস্যজনক মৃত্যু: তদন্তের দাবিতে প্রতিবাদ সভা সুনামগঞ্জের জনপ্রিয় শিল্পী পাগল হাসানসহ সড়ক দূর্ঘটনায় ২ নিহত, আহত ৩ কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

কলকাতায় প্রধানমন্ত্রীর জন্য থাকছে রাজকীয় মধ্যাহ্নভোজ

  • Update Time : বুধবার, ৬ নভেম্বর, ২০১৯
  • ৩৭৩ শেয়ার হয়েছে
DHAKA, July 10, 2019 (Xinhua) -- Bangladeshi Prime Minister Sheikh Hasina speaks at the Dhaka Meeting of the Global Commission on Adaptation (GCA) in Dhaka, Bangladesh, on July 10, 2019. Sheikh Hasina on Wednesday called upon all for further efforts to raise awareness among global leaders about climate change. She made the plea while inaugurating a two-day meeting of the Global Commission on Adaptation in the capital Dhaka. (PID/Handout via Xinhua/IANS)

স্পোর্টস ডেস্ক::

ক্রিকেটের টালমাটাল অবস্থা সামলে পূর্ণাঙ্গ ক্রিকেট সফরে ভারত গিয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। এরইমধ্যে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে জয় দিয়ে সফর খুব ভালো করেই শুরু করেছে মাহমুদুল্লাহর দল। দ্বিতীয় ম্যাচটি বৃহস্পতিবার (০৭ নভেম্বর) মাঠে গড়াবে।

ক্ষমতায় এসে বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি নিজের অভিষেক সিরিজে জাকজমকের অভাব রাখছেন না। তবে বড় চমক রেখে দিয়েছেন টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচের জন্য। ম্যাচটি কলকাতার ইডেন গার্ডেনসে আয়োজন করা হবে।

 

চলতি মাসের ২২ তারিখে সেই ম্যাচকে কেন্দ্র করে বহুবিধ আয়োজন রেখেছে বিসিসিআই ও সিএবি(ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল)। ভারত বোর্ড কর্তৃক বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আমন্ত্রণ করা হয়েছে সেই ম্যাচটিতে। এরইমধ্যে আমন্ত্রণে সাড়া দিয়েছেন প্রধানমন্ত্রী।

 

বাংলাদেশের প্রধানমন্ত্রীর ভারত গমনকে বর্ণাঢ্য ও স্মরণীয় করে রাখতে রাজকীয় এক মধাহ্নভোজের আয়োজন করেছে সিএবি। ম্যাচের টস করা থেকে শুরু করে কিছুক্ষণ ম্যাচ উপভোগ করার কথা রয়েছে শেখ হাসিনার। এই সময়ের মধ্যে মধ্যাহ্নভোজে বাংলাদেশের প্রধানমন্ত্রীর সামনে ৫০ জাতের রাজকীয় খাবার উপস্থাপন করবে সিএবি।

 

শুধু মধ্যাহ্নভোজের রাজকীয় খাবার দিয়ে আপ্যায়নেই শেষ নয় । বাংলাদেশের প্রধানমন্ত্রীকে উপহার দেওয়ার জন্য আন্তর্জাতিক মানের বিশেষ পোশাক প্রস্তুতকারককে দিয়ে শাড়ি ও শাল বানাচ্ছে সিএবি।

 

 

 

আজকের স্বদেশ/এবি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD