Logo

June 7, 2020, 1:51 am

সংবাদ শিরোনাম :

কলকাতায় প্রধানমন্ত্রীর জন্য থাকছে রাজকীয় মধ্যাহ্নভোজ

স্পোর্টস ডেস্ক::

ক্রিকেটের টালমাটাল অবস্থা সামলে পূর্ণাঙ্গ ক্রিকেট সফরে ভারত গিয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। এরইমধ্যে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে জয় দিয়ে সফর খুব ভালো করেই শুরু করেছে মাহমুদুল্লাহর দল। দ্বিতীয় ম্যাচটি বৃহস্পতিবার (০৭ নভেম্বর) মাঠে গড়াবে।

ক্ষমতায় এসে বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি নিজের অভিষেক সিরিজে জাকজমকের অভাব রাখছেন না। তবে বড় চমক রেখে দিয়েছেন টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচের জন্য। ম্যাচটি কলকাতার ইডেন গার্ডেনসে আয়োজন করা হবে।

 

চলতি মাসের ২২ তারিখে সেই ম্যাচকে কেন্দ্র করে বহুবিধ আয়োজন রেখেছে বিসিসিআই ও সিএবি(ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল)। ভারত বোর্ড কর্তৃক বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আমন্ত্রণ করা হয়েছে সেই ম্যাচটিতে। এরইমধ্যে আমন্ত্রণে সাড়া দিয়েছেন প্রধানমন্ত্রী।

 

বাংলাদেশের প্রধানমন্ত্রীর ভারত গমনকে বর্ণাঢ্য ও স্মরণীয় করে রাখতে রাজকীয় এক মধাহ্নভোজের আয়োজন করেছে সিএবি। ম্যাচের টস করা থেকে শুরু করে কিছুক্ষণ ম্যাচ উপভোগ করার কথা রয়েছে শেখ হাসিনার। এই সময়ের মধ্যে মধ্যাহ্নভোজে বাংলাদেশের প্রধানমন্ত্রীর সামনে ৫০ জাতের রাজকীয় খাবার উপস্থাপন করবে সিএবি।

 

শুধু মধ্যাহ্নভোজের রাজকীয় খাবার দিয়ে আপ্যায়নেই শেষ নয় । বাংলাদেশের প্রধানমন্ত্রীকে উপহার দেওয়ার জন্য আন্তর্জাতিক মানের বিশেষ পোশাক প্রস্তুতকারককে দিয়ে শাড়ি ও শাল বানাচ্ছে সিএবি।

 

 

 

আজকের স্বদেশ/এবি