Logo

June 6, 2020, 4:35 pm

সংবাদ শিরোনাম :
«» করোনা ভেবে মাকে রাস্তায় ফেলে গেলেন সন্তান «» ছাতকে ১২৫টি দরিদ্র পরিবারে খাদ্য সহায়তা প্রদান «» ঢাকা থেকে পালিয়ে গার্মেন্টসকর্মীর মৃত্যু, ৬ ঘণ্টা পড়েছিল লাশ «» বাহুবলে গাঁজা সেবনকারী ট্রাক হেলপারের কারাদণ্ড «» স্বাভাবিক নিয়মে ব্যবসা চাই, চালান শেষ হলে খাব কী? «» দিরাইয়ে ইউপি সদস্য হেলাল আহমদের শাস্তির দাবিতে মানববন্ধন «» ছাতকে সরকারি চাল পাচারকালে চালসহ ১জন আটক «» সদর উপজেলার রঙ্গারচর ইউনিয়নের বৃন্দাবননগরে বিদ্যুতায়নের শুভ উদ্বোধন «» জগন্নাথপুরে ৩ দিন ধরে ১৩ বছরের ছেলে নিখোঁজ: সন্ধান পেতে সাহায্য কামনা «» জামালগঞ্জের “নূরে মদীনা তাহফীজুল কুরআন” জেলার সকল প্রতিষ্ঠানের মধ্যে ১ম স্থানে

ফরিদপুরে যৌন হয়রানির অভিযোগে প্রধান শিক্ষক বহিষ্কার

স্বদেশ ডেস্ক::

ফরিদপুরের সদরপুর উপজেলার চরবৃষ্ণপুর ইউনিয়নের নয়াডাঙ্গী উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুল ইসলাম খানকে সম্প্রতি বহিষ্কার করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পূরবী গোলদার ঘটনাস্থল পরিদর্শন করেন ও ঘটনার সত্যতা পান।

 

ঘটনার সত্যতা পেয়ে ম্যানেজিং কমিটি প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক কাজী জহিরুল ইসলামকে সাময়িকভাবে বহিষ্কার করেন। স্থায়ীভাবে বহিষ্কারের জন্য বোর্ডের প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

 

এর আগে সোমবার বেলা ১১টায় বিদ্যালয়ের মাঠ চত্বরে প্রধান শিক্ষকের অপসারণের দাবিতে বিক্ষোভ সমাবেশ ও বিচারের দাবিতে মানববন্ধন এবং ক্লাস বর্জন করে শিক্ষার্থীরা।

জানা গেছে, বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুল ইসলাম নবম শ্রেণির এক ছাত্রীকে তার নিজ কক্ষে ডেকে নিয়ে কুপ্রস্তাব দেন।

 

কুপ্রস্তাবে সহকারী শিক্ষক কাজী জহিরুল ইসলাম সহযোগিতা করেন। প্রস্তাবে রাজি না হলে শিক্ষার্থীকে বাড়িতে একা পেয়ে প্রধান শিক্ষক তাকে বিভিন্ন রকমের ভয়ভীতি দেখান ও তার পিতা বিদ্যালয়ের অফিস সহকারী আনোয়ার হোসেনকে চাকরিচ্যুৎ করার হুমকি দেন। বিষয়টি জানাজানি হলে শিক্ষার্থী ও অভিভাবকরা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবগত করেন।

 

আজকের স্বদেশ/জুয়েল