Logo

November 17, 2019, 5:07 pm

সংবাদ শিরোনাম :
«» বিপিএলে কে কোন দলে «» জগন্নাথপুরে কেন্দ্র থেকে জেএসসি পরীক্ষার উত্তরপত্র হারিয়ে যাওয়ার ঘটনায় তদন্ত শুরু «» বিশ্বনাথ বিএনপির দুগ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, আটক ৫ নেতা «» কোম্পানীগঞ্জে আলোচিত ময়না মিয়া হত্যাকান্ডের ৫ আসামী গ্রেপ্তার ও রহস্য উদঘাটন «» ‘দুই নারীর দেহ আমার দোকানে ছিটকে পড়ে’ «» ফরিদপুরের বাজারে নতুন পেঁয়াজ, কমছে দাম «» অবশেষে দল পেলেন মাশরাফি, খেলবেন ঢাকায় «» যুক্তরাজ্য বিএনপির পূর্ণাঙ্গ কমিটিকে জগন্নাথপুর বিএনপির অভিনন্দন «» দরিদ্র থেকে মুক্তি পাওয়ার একমাত্রপথ হচ্ছে শিক্ষা- পীর মিসবাহ «» কুলাউড়া রবিরবাজারে ঈদে মীলাদুন্নবী(সঃ)উপলক্ষে আলোচনা সভা সম্পন্ন

ফরিদপুরে যৌন হয়রানির অভিযোগে প্রধান শিক্ষক বহিষ্কার

স্বদেশ ডেস্ক::

ফরিদপুরের সদরপুর উপজেলার চরবৃষ্ণপুর ইউনিয়নের নয়াডাঙ্গী উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুল ইসলাম খানকে সম্প্রতি বহিষ্কার করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পূরবী গোলদার ঘটনাস্থল পরিদর্শন করেন ও ঘটনার সত্যতা পান।

 

ঘটনার সত্যতা পেয়ে ম্যানেজিং কমিটি প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক কাজী জহিরুল ইসলামকে সাময়িকভাবে বহিষ্কার করেন। স্থায়ীভাবে বহিষ্কারের জন্য বোর্ডের প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

 

এর আগে সোমবার বেলা ১১টায় বিদ্যালয়ের মাঠ চত্বরে প্রধান শিক্ষকের অপসারণের দাবিতে বিক্ষোভ সমাবেশ ও বিচারের দাবিতে মানববন্ধন এবং ক্লাস বর্জন করে শিক্ষার্থীরা।

জানা গেছে, বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুল ইসলাম নবম শ্রেণির এক ছাত্রীকে তার নিজ কক্ষে ডেকে নিয়ে কুপ্রস্তাব দেন।

 

কুপ্রস্তাবে সহকারী শিক্ষক কাজী জহিরুল ইসলাম সহযোগিতা করেন। প্রস্তাবে রাজি না হলে শিক্ষার্থীকে বাড়িতে একা পেয়ে প্রধান শিক্ষক তাকে বিভিন্ন রকমের ভয়ভীতি দেখান ও তার পিতা বিদ্যালয়ের অফিস সহকারী আনোয়ার হোসেনকে চাকরিচ্যুৎ করার হুমকি দেন। বিষয়টি জানাজানি হলে শিক্ষার্থী ও অভিভাবকরা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবগত করেন।

 

আজকের স্বদেশ/জুয়েল