1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:২৩ অপরাহ্ন
হেড লাইন
কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত যোগ্য ইমাম ও খতিব হিসেবে ক্কারী সাইদুল ইসলাম’কে সম্মাননা স্মারক প্রদান দীর্ঘতম রানীগঞ্জ সেতু দেখতে মানুষের ঢল, মটরসাইকেল চালকরা বেপরোয়া: দূর্ঘটনার আশংকা কোম্পানীগঞ্জে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু ফ্রান্স প্রবাসী সৈয়দ তালেব আলীর ঈদ শুভেচ্ছা ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে হত-দরিদ্র ও বেদে জনগোষ্ঠীর মানুষের মধ্যে ইফতার বিতরণ

কানাইঘাটে বিদায়ী প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাকে সংবর্ধনা প্রদান

  • Update Time : রবিবার, ১৩ অক্টোবর, ২০১৯
  • ৫৮৪ শেয়ার হয়েছে

কানাইঘাট প্রতিনিধি::

কানাইঘাট প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শীর্ষন্দেু পুরকায়স্তের গোয়াইনঘাট উপজেলায় বদলীজনিত কারণে সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সুধীজনদের উদ্যোগে তাকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

রবিবার বিকেল ৪টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়।

 

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুল্লাহ শাকিরের সভাপতিত্বে ও কানাইঘাট প্রেসক্লাবের সাধারন সম্পাদক নিজাম উদ্দিনের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা সজিব সরকার, সংবর্ধিত বিদায়ী প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শীর্ষেন্দু পুরকায়স্ত, নবাগত প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল হক, কানাইঘাট লক্ষীপ্রসাদ পূর্ব ইউপির চেয়ারম্যান ডাক্তার ফয়েজ আহমদ,

 

উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ঠিকাদার রিংকু চক্রবর্তী, মাধ্যমিক শিক্ষা বিভাগের একাডেমীক সুপারভাইজার শাখাওয়াত হোসেন, প্রেসক্লাবের সহ-সম্পাদক আব্দুন নূর, উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক ভজনলাল দাস, সাবেক ইউপি সদস্য মইন উদ্দিন, ইউপি সদস্য জাহাঙ্গীর শামীম কামরুল, আলিম উদ্দিন, অলিউর রহমান, শায়স্তা মিয়া, শামীম আহমদ, ঠিকাদার শ্যামল দাস, প্রেসক্লাবের সদস্য সাংবাদিক আমিনুল ইসলাম, শাহিন আহমদ, মুমিন রশিদ সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

 

 

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন দীর্ঘ সাড়ে ৮ বছর বিদায়ী প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শীর্ষন্দেু পুরকায়স্ত অত্যন্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে ইউনিয়ন পর্যায়ে প্রকল্প বাস্তবায়ন অফিসের উদ্যোগে বাস্তবায়নকৃত সকল প্রকার উন্নয়ন মূলক কর্মকান্ড বাস্তবায়ন করেছিলেন, তার মতো একজন সরকারী কর্মকর্তাকে সবাই সব সময় স্মরন রাখবেন। তিনি সকলের সাথে অত্যন্ত সু-সম্পর্ক বজায় রেখে জনপ্রতিনিধিদের নিয়ে টেকসই উন্নয়ন কর্মকান্ড সাধিত করে ছিলেন।

 

 

বিদায়ী প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শীর্ষষেন্দু পুরকায়স্ত তার বক্তব্যে বলেন, কানাইঘাটে প্রথম কর্মস্থল হিসাবে তার চাকুরী জীবন শুরু হয়েছিল।  এখানে দীর্ঘ সাড়ে ৮ বছর দায়িত্ব পালনকালে জনপ্রতিনিধি সরকারী কর্মকর্তা, রাজনৈতিক মহল, সাংবাদিক, সুধিজন সকলের সহযোগিতা পেয়ে ছিলেন।

 

কানাইঘাটের মানুষের কথা সব সময় তিনি স্মরন রাখবেন। কখনো তিনি এই জনপদের সহজ সরল মানুষকে ভুলতে পারবেন না। দায়িত্ব পালনকালে কাহারো প্রতি কষ্ট দিয়ে থাকলে তা ক্ষমা সুন্দর দৃষ্টি দেখার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান।

 

ইতি মধ্যে বিদায়ী প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাকে উপজেলা পরিষদ, অফিসার্স ক্লাব ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানবৃন্দের পক্ষ থেকে পৃথক সংবর্ধনা প্রদান করা হয়েছে।

 

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD