Logo

November 14, 2019, 8:30 am

সংবাদ শিরোনাম :

জামালগঞ্জে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালন

জামালগঞ্জ(সুনামগঞ্জ)সংবাদদাতা::

সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলায় ‘নিয়ম মেনে অবকাঠামো গড়ি, জীবন ও সম্পদের ঝুঁকি হ্রাস করি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

রবিবার (১৩ অক্টোবর) দুপুরে উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ জামালগঞ্জের আয়োজনে র‌্যালিটি উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ হলরুমে এসে আলোচনা সভায় মিলিত হয়।

 

আলোচনা সভায় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কার্যালয়ের উপ সহকারী প্রকৌশলী মোশারফ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত

ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ইউসুফ আল আজাদ।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম জিলানী আফিন্দী রাজু ও উপজেলা সাংবাদিক ফোরাম সভাপতি মোঃ ওয়ালী উল্লাহ সরকার।

 

অতিথিরা বলেন, গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ টিআর ও কাবিটা কর্মসূচির বিশেষ বরাদ্দের অর্থ দিয়ে তৈরি গৃহহীন মানুষের জন্য দুর্যোগ সহনীয় ঘর আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবসে সকাল সাড় ১১টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোদন করেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। যার জায়গা আছে ঘর নাই, তাদেরকে গৃহ নির্মাণ করে দেওয়ার কর্মসূচি হাতে নিয়েছে বর্তমান সরকার।

 

 

আজকের স্বদেশ/এবি