Logo

November 14, 2019, 8:57 am

সংবাদ শিরোনাম :

জগন্নাথপুরে তরুন সাংবাদিক জুয়েল আহমদ এর জন্মদিন পালন

নিজস্ব প্রতিবেদক:

সুনামগঞ্জের জগন্নাথপুরের পৌরশহরের মাদিহা প্লাজায় আজকের স্বদেশ ডটকমের আঞ্চলিক কার্যালয়ে আজ রবিবার আজকের স্বদেশ ডটকমের বার্তা সম্পাদক, জাতিয় দৈনিক যায়যায়দিন পত্রিকা,

সিলেট থেকে প্রকাশিক দৈনিক সুদিন, সুনামগঞ্জ থেকে প্রকাশিক দৈনিক সুনামগঞ্জের সময় ও কে-টিভি বাংলার  জগন্নাথপুর প্রতিনিধি জুয়েল আহমদ এর জন্মদিন পালিত হয়েছে।

সাংবাদিক জুয়েল বয়সে তরুণ, মেধাবী, অভিজ্ঞ ও মিশুক এই সাংবাদিক  বিভিন্ন সময়ে সাংবাদিকদের অধিকার আদায়ে রাজপথে নেমেছেন। মাঠে ঘাটে ময়দানে যে কোন সংবাদ কর্মীর বিপদে-আপদে নিজের জীবন বাজি রেখে ঝাপিয়ে পড়েন। সাধারণ খেটে খাওয়া সাংবাদিকদের পাশে থেকে তার বলিষ্ঠ নেতৃত্ব জনপদে ব্যাপক খ্যাতি অর্জন করেন।

দেশের প্রাচীনতম ঐতিহ্যবাহী দৈনিক যায়যায়দিনে সুনামের সাথে দায়িত্ব করছেন। কে-টিভি বাংলা উপজেলা প্রতিনিধি হিসেবে দীর্ঘ দিন ধরে সুনামের সহিত কাজ করছেন।আজকের স্বদেশ এর বার্তা সম্পাদকের দায়িত্ব পাওয়ার পর জনপ্রিয় করতে নিরলস ভূমিকা পালন করেছেন। পাঠক মহলেও সর্বাধিক প্রশংসিত হয়েছে।
সাংবাদিকতায় আকাশ ছোয়া সাফল্য পাওয়া তরুন এ সাংবাদিক খবরের সন্ধানে ঘুরে বেড়িয়েছেন উপজেলা বিভিন্ন স্থানে সর্বত্র ঘুরে বেড়িয়েছেন খবরের খোজে।

পেশাগত সাংবাদিক হিসাবে দায়িত্ব পালন করতে গিয়ে কিংবা সাংবাদিক নেতা হিসাবে আন্দোলন করতে গিয়ে তিনি কখনোই কারো সাথে আপোষ করেননি। কারো পিছনে সমালোচনা নয়, যাকে যা কিছু বলার তা সামনা-সামনি মুখের উপরেই বলে দেন জুয়েল আহমদ।

তার জন্মদিনের অনুষ্টানে আজকের স্বদেশ ডটকমের সম্পাদক ও প্রকাশক গোলাম সারোয়ার, নিজস্ব প্রতিবেদক শাহ এস এম ফরিদ, দুলন মিয়া, বাংলা টিভির জগন্নাথপুর প্রতিনিধি গোবিন্দ দেব, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক তৈয়বুর রহমান সিতু, জগন্নাথপুর পৌর সেচ্ছা সেবকলীগের সাংগঠনিক সম্পাদক রুবেল মিয়া,

উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সায়মন আহমদ, ছাত্রলীগের অন্যতম নেতা আব্দুল মুকিত, হাসান আদিল, ওবায়দুল হক জাবেদ, সিলেট জেলা ছাত্রলীগের নেতা রাহি আহমদ, জগন্নাথপুর বাজার ব্যবসায়ী আহাদ আলী, কৌহিনুর মিয়া, পৌর ছাত্রলীগ নেতা মিছবা আহমদ, ছাত্রলীগ নেতা সুলেমান, টিটু, শিপন, স্বদেশ এর নিজস্ব প্রতিনিধি রুম্মান আহমদ উপস্থিত ছিলেন।

শুভ জন্মদিন উপলক্ষ্যে তাকে শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছেন আজকের স্বদেশ এর সম্পাদক ও প্রকাশক গোলাম সারোয়ার, তিনি বলেন আজ আমাদের বার্তা সম্পাদক জুয়েল শুভ জন্মদিন। তার আগামীর পথ চলায় সফলতা কামনা করছি। আজকের স্বদেশ পক্ষ পরিবারের পক্ষ থেকে জন্মদিনের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

আজকের স্বদেশ/তালুকদার