1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন
হেড লাইন
কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত যোগ্য ইমাম ও খতিব হিসেবে ক্কারী সাইদুল ইসলাম’কে সম্মাননা স্মারক প্রদান দীর্ঘতম রানীগঞ্জ সেতু দেখতে মানুষের ঢল, মটরসাইকেল চালকরা বেপরোয়া: দূর্ঘটনার আশংকা কোম্পানীগঞ্জে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু ফ্রান্স প্রবাসী সৈয়দ তালেব আলীর ঈদ শুভেচ্ছা ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে হত-দরিদ্র ও বেদে জনগোষ্ঠীর মানুষের মধ্যে ইফতার বিতরণ

রতারগাঁও উচ্চবিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মহসিন আহমেদ ইয়াছিন বরখাস্ত

  • Update Time : বুধবার, ৯ অক্টোবর, ২০১৯
  • ৩৮০ শেয়ার হয়েছে

সুনামগঞ্জ সংবাদদাতা::

বিশ্বম্ভরপুর উপজেলার রতারগাঁও উচ্চবিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মহসিন আহমেদ ইয়াছিন কে  কলেজের শৃংখলা ভঙ্গের অভিযোগে সাময়িক ভাবে বরখাস্ত করা হয়।

 

জানাযায়, বিগত ২৬/০৯/২০১৯ তারিখ রোজ বৃঃহস্পতি বার গভর্ণিং বডির সিদ্ধান্তে  তাহাকে সাময়িক ভাবে বরখাস্ত করা হয়। রতারগাঁও  উচ্চবিদ্যালয় ও কলেজের গভর্ণিং বডির সভাপতি শেখ তোফায়েল হোসেন লিটন এক প্রশ্নের উত্তরে সাময়িক বরখাস্তের বিষয়টি জানান।

 

তিনি আরো জানান, মহসিন আহমেদ ইয়াসিন অধ্যক্ষ থাকা অবস্তায় ভিবিন্ন অনিয়ম ও সেচ্চাচারিতা করেছেন  তিনি  শিক্ষকদের বেতন বিল পক্রিয়া করনে গাফলতি করে দোষ দিতেন গভর্ণিং বডির উপর যাতেকরে শিক্ষকগন গভর্ণিংবডির সাথে মনোমালিন্য তৈরি হয়।

 

এসব বিষয় নিয়ে বারবার উনার সাথে লিখিত ভাবে মৌখিক ভাবে আলোচনা করে ও কোন অগ্রগতি না হওয়ায় সকল  নিয়ম অনুসারে অধ্যক্ষ মহসিন আহমেদ ইয়াছিন কে  রতারগাঁও উচ্চবিদ্যালয়  ও কলেজের অধ্যক্ষের পদ থেকে সাময়িক ভাবে বরখাস্ত করা হয় ।

 

এ বিষয়ে উনার আত্মপক্ষ সমর্থনে বিগত ০৯/০৯/ ২০১৯ ইংরেজি তারিখে চুড়ান্তভাবে গভর্ণিং বডির পক্ষ থেকে সভাপতি তাহার নিযুক্তীয় আইনজীবীর মাধ্যমে লিগ্যাল নোটিশ প্রদান করিয়া সাময়িক বরখাস্তকৃত অধ্যক্ষ মহসিন আহমেদ ইয়াছিন কে শৃংখলা ভঙ্গের কারন দর্শানোর জন্য বলা হলেও বিগত ১৫/০৯/২০১৯ তারিখ পর্যন্ত তিনি বিষয়টি  আমলে না নেওয়ায়  বিধি মোতাবেক একটি তদন্ত কমিটি গ্রহন করা হয়, এই কমিটি উনার ভিবিন্ন অনিয়মের আনিত অভিযোগের তদন্ত করিবে  তদন্তে কোন প্রকার প্রভাব যাতে না পরে  সেই প্রেক্ষিতে রতারগাঁওউচ্চবিদ্যালয় কলেজের অধ্যক্ষের পদ থেকে উনাকে সাময়িক বরখাস্ত করা হয়।বরখাস্তেরর বিষয়টি  এক পত্রের মাধ্যমে চেয়ারম্যান মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড সিলেট  কে অবগত করা হয়। এছাড়া ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বিশ্বম্ভরপুর, উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বম্ভরপুর জেলা শিক্ষা কর্মকর্তা সুনামগঞ্জ জেলা প্রশাসক সুনামগঞ্জ কে অবগত করা হয়।

 

এ বিষয়ে জানতে অধ্যক্ষ মহসিন আহমেদ ইয়াছিন কে মোবাইল ফোনে ফোনদিলে তিনি জানান বিষয় টি সভাপতি ব্যাক্তি গত উদ্যোগে করেছেন গভর্ণিং বডির কোন সদস্য বিষয়টি অবগত নয়।

 

 

 

 

আজকের স্বদেশ/এবি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD