Logo

April 8, 2020, 11:35 am

সংবাদ শিরোনাম :
«» দিরাইয়ে ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দেওয়ার কার্যক্রম শুরু করলেন এড.শামসুল ইসলাম «» আপনার সচেতনতাই হতে পারে করোনা ভাইরাস থেকে মুক্ত দেশ…ইকবাল আল আজাদ «» জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসীর উদ্যোগে ৫০০ দরিদ্র পরিবারের মধ্যে চাল বিতরণ «» দেশে করোনায় আরও ৩ জনের মৃত্যু: আক্রান্ত হয়েছেন ৫৪ «» শেরপুর হামরকোনা গ্রামে প্রবাসীর নিজ অর্থায়নে ৩৩০ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ «» জগন্নাথপুরের পাইলগাঁও ইউনিয়নের ২নং ওয়ার্ডের জিআর চাল বিতরণের উদ্বোধন «» ছাতকে যুক্তরাজ্য ব্রাডফোর্ড যুবলীগ নেতার খাদ্য সামগ্রী বিতরণ «» জগন্নাথপুরের বাগময়না গ্রামের যুক্তরাজ্য প্রবাসী অর্ধেক বাসা ভাড়া মওকুফ করলেন «» তাবলিগ থেকে ফিরে মুসল্লির মৃত্যু, কাছে যাচ্ছে না কেউ «» জগন্নাথপুরের পাইলগাঁও ইউনিয়ন পরিষদে জিআর চাল বিতরণের উদ্বোধন

নিয়োগ দেবে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

স্বদেশ ডেস্ক::

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের অধীন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের শূন্য পদসমূহে সরাসরি জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।

পদের নাম

হিসাবরক্ষক।

পদসংখ্যা

মোট ৫৩ জন।

 

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

হিসাবরক্ষক পদে আবেদনের জন্য প্রার্থীকে যেকোনো প্রতিষ্ঠান থেকে বাণিজ্য বিভাগে ন্যূনতম স্নাতক অথবা সমমান পাস হতে হবে। প্রার্থীর তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। অনূর্ধ্ব ৩০ বছর পর্যন্ত আবেদন করা যাবে।

বেতন-ভাতা

বেতন ১২৫০০-৩০,২৩০/- টাকা (গ্রেড ১১)।

 

আবেদন পদ্ধতি

আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনের ঠিকানা (http://dnc.teletalk.com.bd)।

আবেদনের শেষ তারিখ

অনলাইনের মাধ্যমে আবেদন প্রক্রিয়া শুরু হবে ২২ সেপ্টেম্বর, ২০১৯ সকাল ১০টা থেকে এবং শেষ হবে ১৫ অক্টোবর, ২০১৯ বিকেল ৫টায়।

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল