1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১২:০৮ অপরাহ্ন
হেড লাইন
আল-ইখওয়ান ইসলামি সমাজকল্যাণ সংস্থার পুরস্কার বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত তিন ভাই ফ্যামেলী এডুকেশন ট্রাস্টের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ কানাইঘাটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদ্যাপিত রানীগঞ্জ দুরন্ত ক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন কানাইঘাটে ছিনিয়ে নেয়া সিএনজি গাড়ী উদ্ধার ॥ দুর্বৃত্তদের বিরুদ্ধে মামলা নবীগঞ্জে সিএনজি ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে শিশু মহিলা সহ আহত ৭জন কানাইঘাটে প্রতিবন্ধী পরিবারের বসত বাড়ির জায়গা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে তাহসিন হত্যার প্রধান আসামী মান্না গ্রেফতার কোম্পানীগঞ্জে শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সাথে মতবিনিময় সভা ইনাতগঞ্জে “আফরা সামাজিক সংগঠন কর্তৃক শতাধিক পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

প্রেসক্লাবের উন্নয়নের আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে -জয়া সেনগুপ্তা এমপি

  • Update Time : বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯
  • ২৮১ শেয়ার হয়েছে

দিরাই (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ 

সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনের এমপি ড. জয়া সেনগুপ্তা বলেছেন সাংবাদিকতা একটি মহৎ পেশা। আপনারা বস্তুনিষ্ঠ ও গঠনমূলক সংবাদ পরিবেশন করে এই মহান পেশার সম্মান অক্ষুন্ন রাখবেন জাতি আপনাদের কাছে এটাই প্রত্যাশা করে।

আপনারা লোভ-লালসার উর্ধ্বে থেকে দেশ ও জাতির কল্যাণে নিজেকে নিবেদিত করবেন। সাংবাদিকদের জাতির দর্পন উল্লেখ করে ড. জয়া সেনগুপ্তা বলেন, দেশের স্বাধীনতা সংগ্রামসহ প্রতিটি প্রগতিশীল আন্দোলনে সাংবাদিকদের ভূমিকা নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে।

আপনারা সেই নিষ্ঠাবানদের পথ ধরে এগিয়ে যাবেন এটাই আমার বিশ্বাস। প্রেসক্লাবের উন্নয়নে আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে দিরাই প্রেসক্লাব ও অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মতবিনিময়ের কালে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, ‍উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী, সাবেক চেয়ারম্যান হাফিজুর রহমান তালুকদার, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি এডভোকেট সোহেল আহমদ, সাংগঠনিক সম্পাদক অভিরাম তালুকদার, প্রেসক্লাব সভাপতি সামছুল ইসলাম সরদার খেজুর,

দিরাই অনলাইন প্রেসক্লাব সভাপতি মুজাহিদুল ইসলাম সর্দার, দিরাই প্রেসক্লাবের সহ-সভাপতি জুবের সরদার দিগন্ত, সদস্য রুহুল আমিন, দিরাই অনলাইন প্রেসক্লাব সহ-সভাপতি কল্লোল তালুকদার, সাধারন সম্পাদক সুবীর দেব শাওন, যুগ্ম সাধারণ সম্পাদক সালমান মিয়া, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রুম্মান আহমদ প্রমূখ।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD