Logo

February 21, 2020, 8:29 am

সংবাদ শিরোনাম :

প্রেসক্লাবের উন্নয়নের আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে -জয়া সেনগুপ্তা এমপি

দিরাই (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ 

সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনের এমপি ড. জয়া সেনগুপ্তা বলেছেন সাংবাদিকতা একটি মহৎ পেশা। আপনারা বস্তুনিষ্ঠ ও গঠনমূলক সংবাদ পরিবেশন করে এই মহান পেশার সম্মান অক্ষুন্ন রাখবেন জাতি আপনাদের কাছে এটাই প্রত্যাশা করে।

আপনারা লোভ-লালসার উর্ধ্বে থেকে দেশ ও জাতির কল্যাণে নিজেকে নিবেদিত করবেন। সাংবাদিকদের জাতির দর্পন উল্লেখ করে ড. জয়া সেনগুপ্তা বলেন, দেশের স্বাধীনতা সংগ্রামসহ প্রতিটি প্রগতিশীল আন্দোলনে সাংবাদিকদের ভূমিকা নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে।

আপনারা সেই নিষ্ঠাবানদের পথ ধরে এগিয়ে যাবেন এটাই আমার বিশ্বাস। প্রেসক্লাবের উন্নয়নে আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে দিরাই প্রেসক্লাব ও অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মতবিনিময়ের কালে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, ‍উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী, সাবেক চেয়ারম্যান হাফিজুর রহমান তালুকদার, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি এডভোকেট সোহেল আহমদ, সাংগঠনিক সম্পাদক অভিরাম তালুকদার, প্রেসক্লাব সভাপতি সামছুল ইসলাম সরদার খেজুর,

দিরাই অনলাইন প্রেসক্লাব সভাপতি মুজাহিদুল ইসলাম সর্দার, দিরাই প্রেসক্লাবের সহ-সভাপতি জুবের সরদার দিগন্ত, সদস্য রুহুল আমিন, দিরাই অনলাইন প্রেসক্লাব সহ-সভাপতি কল্লোল তালুকদার, সাধারন সম্পাদক সুবীর দেব শাওন, যুগ্ম সাধারণ সম্পাদক সালমান মিয়া, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রুম্মান আহমদ প্রমূখ।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার