1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন
হেড লাইন
আল-ইখওয়ান ইসলামি সমাজকল্যাণ সংস্থার পুরস্কার বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত তিন ভাই ফ্যামেলী এডুকেশন ট্রাস্টের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ কানাইঘাটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদ্যাপিত রানীগঞ্জ দুরন্ত ক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন কানাইঘাটে ছিনিয়ে নেয়া সিএনজি গাড়ী উদ্ধার ॥ দুর্বৃত্তদের বিরুদ্ধে মামলা নবীগঞ্জে সিএনজি ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে শিশু মহিলা সহ আহত ৭জন কানাইঘাটে প্রতিবন্ধী পরিবারের বসত বাড়ির জায়গা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে তাহসিন হত্যার প্রধান আসামী মান্না গ্রেফতার কোম্পানীগঞ্জে শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সাথে মতবিনিময় সভা ইনাতগঞ্জে “আফরা সামাজিক সংগঠন কর্তৃক শতাধিক পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

কানাইঘাটে মোটর সাইকেল চোর চক্রকে আটক করতে মাঠে নেমেছে পুলিশ

  • Update Time : মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯
  • ৩৬৪ শেয়ার হয়েছে

চোরাইকৃত মোটর সাইকেল সহ একজন গ্রেফতার

কানাইঘাট প্রতিনিধি::

সিলেটের কানাইঘাটে মোটর সাইকেল চোর চক্রকে গ্রেফতার করতে মাঠে নেমেছে থানা পুলিশ। সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর নিদেশনায় মোটর সাইকেল চুরির সাথে জড়িত সিন্ডিকেট চক্রকে আটক করতে কানাইঘাট থানা পুলিশ মাঠে নেমেছে।

পূর্বে বেশ কয়েকটি মোটর সাইকেল চুরি হলেও একটিও উদ্ধার কিংবা চোর চক্রের সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ। কানাইঘাট থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম যোগদানের পর থেকে এই চক্রকে গ্রেফতার করতে নানা ধরনের তৎপরতা শুরু করেন।

গত ২ সেপ্টেম্বর ভোর রাতে কানাইঘাট লক্ষীপ্রসাদ পূর্ব ইউপির বাখালছড়া গ্রামের বীরমুক্তিযোদ্দা সিরাজ উদ্দিনের ছেলে দুলাল আহমদের একটি টিবিএস মোটর সাইকেল বসত ঘরের বারান্দা থেকে চুরি হয়ে যায়।

এ মোটর সাইকেল চুরির সাথে জড়িতদের আটক করতে পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে। গোপন সংবাদের ভিত্তিতে গত রবিবার সাড়ে ১০টার দিকে সুনামগঞ্জ জেলার বিশ^ম্ভপুর থানার মতুরাকান্দি বাজার থেকে কানাইঘাট থানা পুলিশ বিশ্বম্ভরপুর থানা পুলিশের সহায়তায় মোটর সাইকেল সহ চোর মাসুম আহমদ (২০)কে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত মাসুম কানাইঘাটের ডাউকেরগুল গ্রামের গুলাল আহমদের পুত্র। মোটর সাইকেল চুরি করে সে সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে চলে যায়। থানার ওসি শামসুদ্দোহা পিপিএম জানিয়েছেন, কোন ধরনের চুরি-ডাকাতি সহ অপরাধ মূলক কর্মকান্ডের সাথে জড়িত কাউকে ছাড় দিবে না পুলিশ। যারা সমাজে জন নিরাপত্তার বিঘœ ঘটায় এবং আইন শৃঙ্খলা অবনতির চেষ্টা করে তাদেরকে আইনের আওতায় আনা হবে।

 

 

আজকের স্বদেশ/তালুকদার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD