1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:১০ অপরাহ্ন
হেড লাইন
কোম্পানীগঞ্জে শাহিন হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন সুনামগঞ্জে প্রতিপক্ষের দেওয়া আগুনে পুড়ে লক্ষাধিক টাকার ক্ষতি সাধন থানায় অভিযোগ দায়ের কোম্পানীগঞ্জে বাবলুর রহস্যজনক মৃত্যু: তদন্তের দাবিতে প্রতিবাদ সভা সুনামগঞ্জের জনপ্রিয় শিল্পী পাগল হাসানসহ সড়ক দূর্ঘটনায় ২ নিহত, আহত ৩ কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত যোগ্য ইমাম ও খতিব হিসেবে ক্কারী সাইদুল ইসলাম’কে সম্মাননা স্মারক প্রদান

জগন্নাথপুরে মিরপুর ইউনিয়ন নির্বাচনে ২ জনের মনোনয়নপত্র বাতিল

  • Update Time : রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৯
  • ৪০৪ শেয়ার হয়েছে

নিজস্ব প্রতিবেদক::

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২ জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

উপজেলা নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, আজ রবিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চেয়ারম্যান পদে ৭জন, সংরক্ষিত নারী সদস্যা পদে ১৩জন ও সাধারন সদস্য পদে ৪৭জনের মনোনয়নপত্র যাছাই বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়।

এর মধ্যে সংরক্ষিত নারী সদস্যা পদে ৩ আসন(৭,৮,৯ নং ওয়ার্ড) এর মারুফা খাঁনম ও সাধারন সদস্য পদে ৭নং ওয়ার্ডের আব্দুল ওয়াহাব এর মনোনয়নপত্র বাতিল বলে ঘোষনা করেন নির্বাচন রিটার্নিং অফিসার মো: মুজিবুর রহমান।

তিনি বলেন, মনোনয়নপত্র দাখিলের তারিখে তাদের বসয় ২৫ বছর না হওয়ায় মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। এছাড়া বাকি সবার মনোনয়নপত্রের বৈধতা রয়েছে।

উল্লেখ, নির্বাচনের তফসীল অনুযায়ী বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) চেয়ারম্যান পদে ৭জন, সংরক্ষিত নারী সদস্যা পদে ১৩জন ও সাধারন সদস্য পদে ৪৭জন প্রার্থী তাদের সমর্থকদের নিয়ে নির্বাচনের রিটার্নিং অফিসার উপজেলা নির্বাচন অফিসার মো: মুজিবুর রহমানের কাছে তাদের মনোনয়ন জমা দেন।

সংরক্ষিত মহিলা সদস্যা পদে ১নং ওয়ার্ডে ৩জন, ২নং ওয়ার্ডে ৫জন ও ৩নং ওয়ার্ডে ৫জন। সাধারন সদস্য পদে ১নং ওয়ার্ডে ৮জন, ২নং ওয়ার্ডে ৪জন, ৩নং ওয়ার্ডে ৩জন, ৪নং ওয়ার্ডে ৬জন, ৫নং ওয়ার্ডে ৩জন, ৬নং ওয়ার্ডে ৩জন,

৭নং ওয়ার্ডে ৭জন, ৮নং ওয়ার্ডে ৭জন ও ৯নং ওয়ার্ডে ৬জন মোট ৪৭জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন। নির্বাচনের তফসীল অনুযায়ী আগামী ২২ সেপ্টেম্বর প্রার্থীতা প্রত্যাহার, ২৩ সেপ্টেম্বর প্রতীক বরাদ্দ এবং ১৪ অক্টোবর ভোট গ্রহন অনুষ্টিত হবে।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD