Logo

November 17, 2019, 5:25 pm

সংবাদ শিরোনাম :
«» বিপিএলে কে কোন দলে «» জগন্নাথপুরে কেন্দ্র থেকে জেএসসি পরীক্ষার উত্তরপত্র হারিয়ে যাওয়ার ঘটনায় তদন্ত শুরু «» বিশ্বনাথ বিএনপির দুগ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, আটক ৫ নেতা «» কোম্পানীগঞ্জে আলোচিত ময়না মিয়া হত্যাকান্ডের ৫ আসামী গ্রেপ্তার ও রহস্য উদঘাটন «» ‘দুই নারীর দেহ আমার দোকানে ছিটকে পড়ে’ «» ফরিদপুরের বাজারে নতুন পেঁয়াজ, কমছে দাম «» অবশেষে দল পেলেন মাশরাফি, খেলবেন ঢাকায় «» যুক্তরাজ্য বিএনপির পূর্ণাঙ্গ কমিটিকে জগন্নাথপুর বিএনপির অভিনন্দন «» দরিদ্র থেকে মুক্তি পাওয়ার একমাত্রপথ হচ্ছে শিক্ষা- পীর মিসবাহ «» কুলাউড়া রবিরবাজারে ঈদে মীলাদুন্নবী(সঃ)উপলক্ষে আলোচনা সভা সম্পন্ন

টিচার্স রুমে ডেকে নিয়ে ছাত্রীকে ধর্ষণ, শিক্ষক গ্রেফতার

আজকের স্বদেশ ডেস্ক::

গাজীপুর মহানগরীর ছয়দানা এলাকায় ছয় বছর বয়সী এক শিশুছাত্রীকে ধর্ষণের অভিযোগে আনোয়ার হোসেন (২২) নামের এক শিক্ষককে গ্রেফতার করেছে নগরীর গাছা থানার পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে শিশুটির মা থানায় মামলা করলে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত ওই শিক্ষককে গ্রেফতার করে।

গ্রেফতার আনোয়ার হোসেন মহানগরীর ছয়দানা এলাকার আদর্শ শিশুকানন কিন্ডার গার্টেনের সহকারী শিক্ষক। তিনি জেলা শহরের শরীফপুর খানবাড়ি এলাকার আব্দুল করিমের ছেলে।

মামলার বরাত দিয়ে গাছা থানার ওসি মো. ইসমাইল হোসেন জানান, গত শনিবার সকালে শিশুটি স্কুলে গেলে অভিযুক্ত আনোয়ার তাকে টিচার্স রুমে ডেকে নিয়ে মুখ চেপে ধর্ষণ করেন।

শিশুটি স্কুলের এক শিক্ষিকাকে বিষয়টি জানালে তিনি অন্য কাউকে বলতে বারণ করে তাকে বাড়ি পাঠিয়ে দেন। বাসায় ফিরে শিশুটি প্রথমে কাউকে কিছু জানায়নি। পরে রক্তক্ষরণ হলে অভিভাবকরা তার ডেঙ্গু হয়েছে ভেবে চিকিৎসা দেন। এরপরও রক্তক্ষরণ বন্ধ হচ্ছিল না। পরে শিশুটি তার মাকে প্রকৃত ঘটনা খুলে বলে।

শিশুটিকে চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

 

 

আজকের স্বদেশ/তালুকদার