Logo

September 18, 2019, 5:53 am

সংবাদ শিরোনাম :

‘ক্লীন বিশ্বনাথ, সেইভ বিশ্বনাথ’ বাস্তবায়নে সচেতনতা বৃদ্ধিতে লিফলেট বিতরণ-মাইকিং

বিশ্বনাথ প্রতিনিধি::

‘ক্লীন বিশ্বনাথ, সেইভ বিশ্বনাথ’ বাস্তবায়নের লক্ষে ব্যাপকহারে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সিলেটের বিশ্বনাথে লিফলেট বিতরণ ও মাইকিং করা হয়েছে।

 

রোববার দুপুরে উপজেলা সদরে ‘বাঁচাও বাসিয়া নদী ঐক্য পরিষদ ও সচেতন বিশ্বনাথ সমাজ কল্যাণ সং¯’ার উদ্যোগে লিফলেট বিতরণ এবং বিকেলে বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের উদ্যোগে মাইকিং করা হয়।

 

সোমবার (২৬ আগস্ট) সকাল ৯টা থেকে বিশ্বনাথ উপজেলা সদরের যত্রতত্র ফেলা মংলা-আবর্জনা পরিস্কার-পরিছন্নতা কার্যক্রম অভিযানে জনসাধারণের উপ¯ি’তে বৃদ্ধি করতেই ও ময়লা-আবর্জনা ফেলারর ক্ষেত্রে মানুষকে সচেতন করতেই ওই লিফলেট বিতরণ ও মাইকিং করানো হয়।

লিফলেট বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক।

 

এসময় উপস্থিত ছিলেন বিশ্বনাথ থানার এসআই আফতাবউজ্জামান রিগ্যান, উপজেলা বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার সভাপতি শেখ ফজর রহমান, বাঁচাও হাওর আন্দোলনের আহবায়ক সাজিদুর রহমান সুহেল, সদস্য গিয়াস উদ্দিন চৌধুরী, আকবর হোসেন সোহেল, বাঁচাও বাসিয়া নদী আহবায়ক মোঃ ফজল খান, সদস্য সিরাজুল ইসলাম, পারভেজ হক মোহন, এস.এ. সাজু, দিলোয়ার হোসেন সাজু, সচেতন বিশ্বনাথ সমাজ কল্যাণ সং¯’া যুগ্ম আহবায়ক রাসেল রহমান, সদস্য সচিব আবদুল বাতিন, সুরমা স্কাউটস দলের হাসন আহমদ, বিশ্বনাথ সরকারি কলেজ স্কাউটস দলের জাহেদ আহমদ, সানাউল্লাহ, নাঈম।

 

 

উল্লেখ, সোমবার (২৬ আগস্ট) সকাল ৯টা থেকে বিশ্বনাথ উপজেলা সদরের যত্রতত্র ফেলা মংলা-আবর্জনা পরিস্কার-পরিছন্নতা কার্যক্রম অভিযান অংশগ্রহণ করবেন বিশ্বনাথ পুরাণ ও নতুন বাজার বণিক কল্যাণ সমিতি, উপজেলা মানবাধিকার কমিশন, বিশ্বনাথ হাওর বাঁচাও আন্দোলন, বিশ্বনাথ ধ্রুবতারা, রাহে জান্নাত হেল্প সোসাইটি, বিশ্বনাথ ইসলামী ছাত্র সং¯’া, বিশ্বনাথ সরকারি কলেজ রোভার দল, রামসুন্দর সরকারি অগ্রগামী মডেল উ”চ বিদ্যালয় স্কাউটস দল, হাজী মফিজ আলী বালিকা উ”চ বিদ্যালয় এন্ড কলেজ স্কাউটস দল, আলহাজ্ব লেচু মিয়া স্কুল অ্যান্ড কলেজ স্কাউটস দল, জনকল্যাণ উ”চ বিদ্যালয় স্কাউটস দল, বিয়াম ল্যাবরেটোরি স্কুল স্কাউটস দল, স্বপ্নছায়া সোসাইটি বিশ্বনাথ।

 

 

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল