Logo

February 27, 2020, 1:30 am

সংবাদ শিরোনাম :
«» পাপিয়ার অবৈধ সম্পদের খোঁজ নিচ্ছে দুদক «» দেশে প্রথমবারের মতো পুড়ে যাওয়া ইঞ্জিন সচল, বাঁচল ৩০ কোটি টাকা «» কানাইঘাটে রাস্তা কেটে দেওয়ায় বিপাকে কোমলমতি শিক্ষার্থীরা «» আমরা সত্যিকার অর্থেই জনগণের পুলিশ হতে চাই: আইজিপি «» জগন্নাথপুরে আরাফাত রহমান কোকো গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের ২য় রাউন্ড সম্পন্ন «» জগন্নাথপুরে শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ «» মৌলভীবাজারে পৃথক অভিযানে ৪ মাদক ব্যবসায়ী আটক «» বিশ্ব মানবতার কল্যাণে মুসলিম জাতির তাকওয়া অর্জনই ইহ-পরকালীন শান্তি ও মুক্তির একমাত্র পথ ——–আল্লামা হাসান জামিল, ঢাকা «» কবর জিয়ারতে বাধা ও হামলার প্রতিবাদে মৌলভীবাজার জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত «» নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা

আগুয়েরোর ৪০০ গোল, সহজ জয় ম্যানসিটির

স্পোর্টস ডেস্ক::

আগের ম্যাচেই টটেনহ্যাম হটস্পারের সঙ্গে ড্র করতে হয়েছিল ম্যানসিটিকে। তবে এবার অ্যাওয়ে ম্যাচে গিয়ে জয়ের ধারায় ফিরলো ইংলিশ প্রিমিয়ার লিগের বতর্মান চ্যাম্পিয়নরা। আর্জেন্টাইন তারকা সার্জিও আগুয়েরোর জোড়া গোলে এএফসি বোর্নমাউথকে ৩-১ গোলে হারিয়েছে পেপ গার্দিওলার শিষ্যরা।

আগুয়েরো ছাড়া ম্যানসিটির হয়ে বাকি গোলটি করেন রাহিম স্টার্লিং। বোর্নমুথের হয়ে হ্যারি উইলসন একটি গোল শোধ করেন। ম্যান সিটির জয়ের দিন ধাক্কা খেল টটেনহ্যাম। তাদেরকে ২-১ হরিয়ে দিল নিউক্যাসল ইউনাইটেড।

বোর্নমাউথের বিপক্ষে এই জয়ে ম্যানসিটি টেবিলের দুই নম্বরে উঠে আসলো। সে সঙ্গে আর্জেন্টাইন তারকা আগুয়েরো তার ফুটবল ক্যারিয়ারে চারশোতম গোল করে ফেললেন। শুধু তাই নয়, ইংলিশ প্রিমিয়ার লিগেও ১৬৮তম গোল করে ফেললেন তিনি। সর্বোচ্চ গোলদাতার তালিকায় আগুয়েরো এখন ছয় নম্বরে।

আর্সেনালের বিপক্ষে লিভারপুলের দুর্দান্ত জয়ের পর ম্যানসিটিরও জবাব দেয়া প্রয়োজন ছিল। অবশেষে আগুয়েরোর জোড়া গোলে সেই জবাবটা ভালোভাবেই দিতে পারলো গার্দিওলার শিষ্যরা।

জয়ের পর ম্যানসিটি কোচ গার্দিওলা বলেন, ‘আমরা আমাদের সেরাটা দিয়ে আগের ম্যাচে খেলতে পারিনি। তবে কন্ডিশনটা জানা ছিল। শুধু রিদমটা পাওয়ার প্রয়োজন ছিল আমাদের। এই ম্যাচে এসে সেটা পাওয়া গেলো।’

প্রথমার্ধেই ২-০ গোলে এগিয়ে গিয়েছিল ম্যানসিটি। ম্যাচের ১৫তম মিনিটেই বোর্নমাউথের জালে বল জড়ান আগুয়েরো। ৪৩তম মিনিটে দ্বিতীয় গোল করেন রাহিম স্টার্লিং। প্রথমার্ধের ইনজুরি টাইমে (৪৫ + ৩) স্বাগতিকদের পক্ষে একটি গোল শোধ করেন হ্যরি উইলসন। ৬৪ মিনিটে ম্যাচের তৃতীয় গোলটি করেন সার্জিও আগুয়েরো।

 

 

 

 

আজকের স্বদেশ/এবি