Logo

May 28, 2020, 9:23 pm

সংবাদ শিরোনাম :
«» ৩১ মে থেকে ব্যাংক লেনদেন চলবে আগের মতো «» করোনা আক্রান্ত কানাইঘাট উপজেলা পরিষদের সিএ বিপ্লব সুস্থতায় দোয়া ও আর্শিবাদ চেয়েছেন «» বাড়ি বাড়ি প্রশ্নপত্র পাঠিয়ে প্রাথমিকের পরীক্ষার পরিকল্পনা «» সিলেট সীমান্ত দিয়ে গেলেন ১২০ ভারতীয়, এলেন ২০ বাংলাদেশি «» কানাইঘাটে এক শিক্ষকের অর্থায়নে অর্ধ কিলোমিটার রাস্তা সংস্কার «» টিকিট বিক্রির ঘোষণা দিল বিমান ইউএস-বাংলা নভোএয়ার «» নানা দেশের নানা পদে মজাদার ‘পঙ্গপাল’ রেসিপি «» লোভাছড়ার পাথর কোয়ারীর লীজের মেয়াদ শেষ: পাথর পরিবহন ও বিপণন বন্ধে ইউএনও’র চিঠি «» কুলাউড়ায় সড়ক দূর্ঘটনায় চালক নিহত «» ২৪ ঘন্টায় করোনা কাড়ল আরও ১৫ প্রাণ, নতুন শনাক্ত দুই হাজার ২৯ জন

কানাইঘাট প্রেসক্লাবে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে একুশে টিভির বার্তা সম্পাদক সংবর্ধিত

কানাইঘাট প্রতিনিধি::

ঐতিহ্যবাহী কানাইঘাট প্রেসকøাবের উদ্যোগে ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে একুশে টেলিভশনের যুগ্ম বার্তা সম্পাদক কানাইঘাটের কৃতি সন্তান বদরুল আলম চৌধুরী বুলবুলকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

আজ বুধবার বিকেল ৩টায় ক্লাব কার্যালয়ে আয়োজিত ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংবর্ধিত অতিথি সাংবাদিক বদরুল আলম চৌধুরী বুলবুল। ক্লাব সভাপতি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুলের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক নিজাম উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও সিলেট প্রেসক্লাবের সহ সভাপতি এমএ হান্নান।

বক্তব্য রাখেন ক্লাবের সাবেক সাধারন সম্পাদক এখলাছুর রহমান, সিলেট প্রেসক্লাবের সদস্য কাওসার আহমদ, ক্লাবের সহ সম্পাদক আব্দুন নূর, কোষাধ্যক্ষ মিছবাহুল ইসলাম চৌধুরী, ক্রীড়া সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাহবুুবুর রশিদ। উপস্থিত ছিলেন, ক্লাবের সদস্য আমিনুল ইসলাম, শাহিন আহমদ, আলা উদ্দিন, সুজন চন্দ অনুপ, জসিম উদ্দিন, মুমিন রশিদ, তাওহিদুল ইসলাম।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একুশে টেলিভিশনের যুগ্ম বার্তা সম্পাদক বদরুল আলম চৌধুরী বুলবুল বলেন, ঈদের আনন্দ ভ্রাতৃত্ব বন্ধনকে সুদৃঢ় করে। কানাইঘাটের সাংবাদিকদের সাথে পরিচিতির মাধ্যমে যে সুসম্পর্ক সৃষ্টি হয়েছে সেটি আমি ধরে রাখার চেষ্টা করব। তিনি বলেন মফস্বলের সাংবাদিকরা হচ্ছেন গ্রামীন জনপদের আলোকবর্তিকা। তাদের অনুসন্ধানী মূলক লেখনীর মাধ্যমে এলাকার বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার বাস্তব চিত্র জাতীয় পর্যায়ে ফুটে উঠে। তিনি কানাইঘাট প্রেসক্লাবের নানামুখী কার্যক্রমের প্রশংসা করে বলেন, এখানে একঝাঁক প্রবীন-নবীন সংবাদকর্মী রয়েছেন তা সত্যি আনন্দের।

তাঁদের কাছে আমাদের প্রত্যাশা সমাজের নির্যাতিত নিপিড়ীত মানুষের পাশে দাঁড়ানোর পাশাপাশি সকল প্রকার অনিয়ম দূর্নীতির বিরুদ্ধে সোচ্ছার হওয়া। এ সময় তিনি স্থানীয় সাংবাদিকদের কাছে সমাজের বাস্তব চিত্র, বস্তু নিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে দেশ ও জাতির কাছে তোলে ধরার আহ্বান জানান। সাংবাদিকদের পেশাগত দক্ষতা বৃদ্ধির জন্য জাতীয় পর্যায়ের সাংবাদিকদের নিয়ে কানাইঘাট প্রেসক্লাবে কর্মশালার আয়োজনের পাশাপাশি প্রেসক্লাবের উন্নয়নে তার পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন। অনুষ্ঠানের শুরুতে বদরুল আলম চৌধুরী বুলবুলকে প্রেসক্লাব নেতৃবৃন্দ ফুল দিয়ে বরণ করে নেন।

 

 

আজকের স্বদেশ/তালুকদার