Logo

December 12, 2019, 8:19 am

সংবাদ শিরোনাম :

জগন্নাথপুর বাজারে রাস্তার উপর ” টাকার ব্যাগ ” পাওয়া গেছে

মোঃ হুমায়ুন কবীর ফরীদি, নিজস্ব প্রতিবেদকঃ

জগন্নাথপুর সদর বাজারে পরিত্যক্ত অবস্থায় একটি কাপড়ের ব্যাগে (থলে) বেশ কিছু ” টাকা” পাওয়া গেছে। টাকার মালিক এর সন্ধান পেতে সংবাদটি শেয়ার করার জন্য  ফেইসবুক বন্ধুদের প্রতি অনুরোধ জানানো হয়েছে।

জানা যায়, সুনামগঞ্জের ছাতক উপজেলার ভাতগাঁও ইউনিয়নের অন্তর্ভুক্ত শক্তিয়ারগাঁও জামে-মসজিদ এর মতোয়াল্লী মোঃ আব্দুল হেকিম সাহেব গত ১৩ ই আগষ্ট রোজ মঙ্গলবার  জগন্নাথপুর উপজেলার প্রধান ব্যবসা কেন্দ্র জগন্নাথপুর বাজারের পশ্চিম গলি এলাকায় রাস্তার  উপর পরিত্যক্ত অবস্থায় একটি কাপড়ের ব্যাগে (থলে) বেশ কিছু টাকা পেয়েছেন।

এই টাকা গুলো বর্তমানে জগন্নাথপুর উপজেলার কলকলিয়া বাজারস্থ লিটন ষ্টোর এর মালিক  ব্যবসায়ী মোঃ লিটন মিয়ার নিকট জমা রয়েছে। টাকা হারানো ব্যাক্তি টাকা গুলো ফিরে পেতে নিম্নোক্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করতে মতোয়াল্লী আব্দুল হেকিম অনুরোধ জানিয়েছেন।

এবং টাকা হারানো  ব্যাক্তি যাতে তার হারানো টাকা ফিরে পান সেই লক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক ব্যাবহারকারী বন্ধুরা এই সংবাদটি শেয়ার করে ছড়িয়ে দেওয়ার জন্য মতোয়াল্লী মোঃ আব্দুল হেকিম ও ব্যবসায়ী মোঃ লিটন মিয়া সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন। “যোগাযোগের ঠিকানাঃ- মোঃ লিটন মিয়া, মোবাইল নাম্বারঃ- 01710717216, কলকলিয়া বাজার, জগন্নাথপুর, সুনামগঞ্জ।

 

 

আজকের স্বদেশ/দেওয়ান