Logo

January 24, 2020, 11:38 am

সংবাদ শিরোনাম :
«» বিএনপি ফেয়ার ইলেকশন চায় না : আইনমন্ত্রী «» ব্যাটিং উইকেটে বাংলাদেশ থামল মাত্র ১৪১ রানে «» তাহিরপুরে ৬৯লক্ষ টাকার ব্যয়ে নির্মিত ছিন্নমূল ৪০ পরিবারের আবাসনের কাজ এগিয়ে চলছে «» জিতেই চলেছে লিভারপুল «» সততা ও নিষ্ঠার সাথে দায়িত্বপালনের ফলে ডিআইজি প্রিজন হিসাবে পদোন্নতি পেলেন জাহাঙ্গীর কবির «» ইউনাইটেড সোশ্যাল অর্গানাইজেশন কানাইঘাটের উদ্যোগে শিক্ষা সামগ্রী বিতরণ «» ২০২০হবিবপুর ফুটবল টুর্নামেন্টে ইকড়ছইকে হারিয়ে ফাইনালে আরাফাত রহমান কোকো স্পোটিং ক্লাব গ্রীস «» কানাইঘাটে শিক্ষা সম্মেলনে আহমদ আল কবির: শিক্ষার উন্নয়নে সরকারের পাশাপাশি সবাইকে এগিয়ে আসতে হবে «» ছাতকে আল-মদিনা একাডেমী ও মহিলা মাদ্রাসায় ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন «» মৌলভীবাজার সদর উপজেলা, কলেজ ও পৌর ছাত্রদলের সাথে কেন্দ্রীয় নেতাকর্মীর মতবিনিময়

অকালে চলে গেলেন বিশ্বনাথের মজনু: ‘ইলেকট্রিকশিয়ান সমিতির শোক’

অকালেই চলে গেলেন বিশ্বনাথের মজনু! মৃত্যু আবার কাছের কী আর অকাল কি? এরপরও এমন শিরোনামে নিউজ করার কারণ, সিলেট জেলা পল্লী বিদ্যুৎ ইলেকট্রিকশিয়ান কল্যান সমিতির সদস্য, সৃষ্টি সুখের উল্লাসী তরুণের জীবনের শেষ অঙ্ক মৃত্যু নিয়ে কি লিখবো।

 

আজ (১৩ আগস্ট) পবিত্র ঈদুল আযহার ২য় দিন বিকাল ৩ ঘটিকার সময় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে সবাইকে কাদিঁয়ে অকালেই পরপারে পাড়ি জমালেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্নাহিলাই রাজিউন)।

 

তিনি ‘সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর অনুমোদন প্রাপ্ত ইলেকট্রিকশিয়ান ও উপজেলার দশঘর ইউনিয়নের বাউসি গ্রামের মরহুম মাহমুদ আলী সিকদারের ছেলে মোঃ মজনু সিকদার। মৃত্যুকালে তার বয়স ছিল ৪২ বছর।

আজ রাত ১০ ঘটিকার সময় মরহুমের জানাজার নামাজ শেষে মৃত্যুদেহ পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

 

মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে, আত্মীয়সহ অনেক গুনগ্রাহী রেখে গেছেন। নিঃপ্রাণ প্রিয় মজনু সিকদারকে দেখতে ছুটে আসেন ‘সিলেট জেলা পল্লী বিদ্যুৎ ইলেকট্রিকশিয়ান কল্যান সমিতির সকল শুভাকাঙ্খিসহ এলাকার বন্ধু মহল।

 

পারিবারিক সূত্রে জানা গেছে, গতকাল (১২ আগস্ট) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ধীওে ধীরে অবস্থার আরো অবনতি হলে বিকাল ৩টার সময় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

 

তার মৃত্যুতে এক শোক বার্তায় ‘সিলেট জেলা পল্লী বিদ্যুৎ ইলেকট্রিকশিয়ান কল্যান সমিতির সভাপতি আবুল কাশেম ও সাধারণ সম্পাদক শুভরাজ চন্দ্র সহ সকল সদস্যের পক্ষ থেকে, মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা’সহ শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানানো হয়। (প্রেস বিজ্ঞপ্তি)

 

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল