1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:১৩ অপরাহ্ন
হেড লাইন
কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত যোগ্য ইমাম ও খতিব হিসেবে ক্কারী সাইদুল ইসলাম’কে সম্মাননা স্মারক প্রদান দীর্ঘতম রানীগঞ্জ সেতু দেখতে মানুষের ঢল, মটরসাইকেল চালকরা বেপরোয়া: দূর্ঘটনার আশংকা কোম্পানীগঞ্জে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু ফ্রান্স প্রবাসী সৈয়দ তালেব আলীর ঈদ শুভেচ্ছা ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে হত-দরিদ্র ও বেদে জনগোষ্ঠীর মানুষের মধ্যে ইফতার বিতরণ

ছাতকে আল-কাওছার সংস্থার ঈদ সামগ্রী বিতরণ

  • Update Time : সোমবার, ১২ আগস্ট, ২০১৯
  • ৩৩৩ শেয়ার হয়েছে

ছাতক প্রতিনিধিঃ

ছাতকে হতদরিদ্র ৩০টি পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার দুপুরে উপজেলার সিংচাপইড় ইউনিয়নের বানিকান্দি (সদুখালি) গ্রামের সামাজিক সংগঠন আল-কাওছার সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে বানিকান্দি জালালিয়া মাদরাসা প্রাঙ্গণ থেকে এসব ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

 

সংগঠনের সভাপতি আবদুল শহীদের সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক রাজিকুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত ঈদ সামগ্রী বিতরণী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ক্বারী সোসাইটি ছাতক দক্ষিণের সভাপতি মাওলানা আ.ন.ম আব্বাস আলী।

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, শিক্ষক আবু বকর শাহীন, মাওলানা বিলাল আহমদ ও সামসুল আলম। সভায় স্বাগত বক্তব্য রাখেন, সংগঠনের সাধারণ সম্পাদক এমরান আহমদ, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক রফিক মিয়া। এসময় মুরব্বী জায়ফর আলী, আবদুল হান্নান, মাওলানা আবুল কালাম ইউসুফ, আবদুল মান্নান, মনফর আলী, লায়েছ মিয়া, আকবর আলী, ছামির আলী, সংগঠক রাসেল আহমদ,

 

সংগঠনের সহ-সভাপতি আশরাফ উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক সজিব আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক রাসেল আহমদ, অর্থসম্পাদক মো. সাইদুর রহমান, সমাজ কল্যাণ সম্পাদক তানভীর আহমদ, আইসিটি সম্পাদক জামিল আহমদ, সহ-আইসিটি সম্পাদক উসমান গনি, ক্রিড়া সম্পাদক রাজা মিয়া, সহ-ক্রীড়া সম্পাদক আতিকুর রহমান, সদস্য সাব্বির আহমদ, সুয়েব আহমদ, সুলতান আহমদ, ইয়াকুব আলী, নুর আলম প্রমূখ উপস্থিত ছিলেন।

 

 

 

আজকের স্বদেশ/দেওয়ান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD