August 24, 2019, 9:37 pm

সুনামগঞ্জ শহরের কেন্দ্রীয় ঈদগাহে নামাজ আদায় করেন পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান

বিশেষ প্রতিনিধিঃ

মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল আযহা উপলক্ষে সুনামগঞ্জের ১৭টি স্থানে ঈদের জামায়াত অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ৮টায় শহরের কেন্দ্রীয় শাহ ঈদগাহ জামে মসজিদে নামাজ আদায় করেন সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান।

এ সময় উপস্থিত ছিলেন হাইকোর্টের বিচারপতি মিসবাহ উদ্দিন রুমি,সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এড. পীর ফজলুর রহমান মিসবাহ,জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ,পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান(পিপিএম) অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ শরিফুল  ইসলাম,অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ হারুণুর রশিদ।

এদিকে সকাল সাড়ে ৮টায় শহরের তেঘরিয়া ঈদগাহ জামে মসজিদে নামাজ আদায় করেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট,

আরফিন নগর জামে মসজিদে নামাজ আদায় করেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, এ ছারা ও  সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ আসাদুজ্জামান সেন্টু পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র  নুরুল ইসলাম বজলু, তেঘরিয়া ঈদগাহে ঈদের  নামাজ  আদায় করেন

এসময় আরপিন নগর ঈদগাহ ময়দানে নামাজ আদায় করেন  জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক এড. হায়দার চৌধুরী লিটন,সুনামগঞ্জ জেলা বিএনপির সাধারন সম্পাদক নুরুল ইসলাম নুরুল,সহ সভাপতি নাদীর আহমদ,

এ সময় আরো উপস্তিত ছিলেন সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শহীদুর রহমান,ওসি তদন্ত মোঃ আব্দুল্লাহ আল মামুন,ডিবি ওসি কাজী মোক্তাদির হোসেন চৌধুরী,ডিআইও ওয়ান আনোয়ার হোসেন মৃধা,

জেলা পরিষদের সদস্য মোঃ জহিরুল ইসলাম  বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দরা।  নামাজ শেষে উপস্থিত সকল ধর্মপ্রান মুসলমানরা দেশ জাতি ও বিশ্ব মুসুলিম উম্মার সুখ শাস্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান দেশবাসীকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তরফ থেকে ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেন, শেখ হাসিনার সরকার দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে চলেছেন।

তিনি বলেন আমাদের মধ্যে রাজনৈতিক মতভেদ থাকতে পারে কিন্তু আমার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে স্বপ্নঁ নিয়ে ১৯৭১ সালে এদেশের মানুষকে সাথে নিয়ে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছিলেন একটি স্বনির্ভর অসাম্প্রদায়িক বাংলাদেশ হবে।

যেখানে রাস্তাঘাট,স্কুল কলেজ মসজিদ মাদ্রাসা ও মন্দির র্নিমাণ করে প্রতিটি ধর্মের মানুষ নির্বিঘ্নে তাদের ধর্মীয় আচার অনুষ্ঠান পালন করবেন। তিনি  রাজনৈতিক মতভেদের  উধের্ব উঠে দেশের মানুষের কল্যাণে সবাইকে একত্রিত হয়ে কাজ করার আহবান জানান।

 

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার

More News Of This Category


পুরাতন সংবাদ

Fri Sat Sun Mon Tue Wed Thu
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031