Logo

January 18, 2020, 1:37 am

সংবাদ শিরোনাম :
«» ম্যানসেস্টার চ্যানেল এস টিভির ব্যুরো চীফসহ প্রবাসীর সাথে বিশ্বনাথ প্রেসক্লাবের মতবিনিময় «» পুলিশ বাহিনীকে আধুনিক করার চেষ্টা চলছে: আইজিপি «» দুরন্ত ক্লাবের অর্থায়নে ইসলামপুর মসজিদের পূর্ন সংস্কার জন্য রাজ মিস্ত্রি কাছে চাবি হসান্তর «» কমলগঞ্জে আন্তঃক্রীড়া মনিপুরী ১৪তম ফুটবল টুর্নামেন্টের উদ্ধোধন «» ইভিএমে জাল ভোট দেয়া সম্ভব: নির্বাচন কমিশনার রফিকুল «» রানীগঞ্জ ইউনিয়ন চ্যাম্পিয়নশীপের ৪র্থ ম্যাচে ইসলামপুর ভাই ভাই ফুটবল ক্লাব বিজয়ী «» গাড়িতে বসা শিশুর প্রতি রিকশাওয়ালার বিরল ভালোবাসা «» শাহবাগের পুলিশ কন্ট্রোল রুম থেকে লাফিয়ে পড়ে কনস্টেবলের আত্মহত্যা «» স্বামীর সঙ্গে বন্ধুর বাড়িতে গিয়ে নববধূ নিখোঁজ! «» পাকনার হাওরের কানাইখালী নদীর সমস্যা সমাধান করা হবে: পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান

জগন্নাথপুরে কোরবানির গরু চুরি: দেওয়া হলো না কোরবানি

মো. হুমায়ুন কবীর ফরীদি, নিজস্ব প্রতিবেদক::

জগন্নাথপুরের পল্লীতে কোরবানির জন্য ক্রয় করা দুইটি  গরু চুরি হয়েছে বলে জানা গেছে।

জানা যায়, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়ন এর অন্তর্ভুক্ত যোগলনগর গ্রাম নিবাসী প্রয়াত মোঃ আমির মিয়ার ছেলে মোঃ জুবায়ের মিয়া পবিত্র ঈদুল আজহা উপলক্ষে গত ১১ই আগষ্ট রোজ রবিবার জগন্নাথপুর সদর বাজার থেকে কোরবানি দেওয়ার জন্য ৯৫ হাজার টাকা মূল্যে দুইটি গরু ক্রয় করে বাড়ীতে গিয়ে আসেন।

 

এই দিন দিবাগত রাতে গরু দুইটিকে আলাদা ঘরে রেখে তিন ঘটিকার দিকে ঘুমিয়ে পড়েন ১২ ই আগষ্ট রোজ সোমবার সকালে ঘুম থেকে ওঠে দেখেন গরু দু’টি ঘরে কিংবা আশে-পাশে কোথাও  নেই। চুরেরা গরু দু’টি চুরি করে  নিয়ে গেছে।  কে বা কাহারা গরু চুরি করেছে তা জানা যায় নি।

এ রিপোর্ট লেখা পর্যন্ত গরু সন্ধান পাওয়া যায়নি।

 

গরু চুরির ঘটনার সত্যতা নিশ্চিত করে জুবায়ের মিয়া বলেন, কোরবানির জন্য দুইটি গরু ক্রয় করেছিলাম। রাতের আধাঁরে গরু চুরি হয়ে গেছে। এ বছর কোরবানি দেওয়া হলো না। কে বা কাহারা গরু চুরি করেছে বলতে পারছিনা।

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল