August 26, 2019, 7:38 am

দোয়ারায় সাংবাদিকদের উপহার দিলেন বিশিষ্ট ব্যবসায়ী আকরামুল হাসান মাছুম

এম এ মোতালিব ভুইয়া::

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিত্ব গত জেলা পরিষদ নির্বাচনে সদস্য প্রার্থী আকরামুল হাসান মাছুম দোয়ারাবাজার প্রেসক্লাব নেতৃবৃন্দ কে ঈদ উপহার হিসাবে ১১ জন সাংবাদিক কে একটি করে মোবাইল পাউয়ার ব্যাংক উপহার দেন।

 

মোবাইল পাওয়ার ব্যাংক দেওয়ার উদ্দেশ্য জানতে চাইলে তিনি বলেন, দোয়ারারাবাজার একটি অবহেলিত উপজেলা নদ নদী ও হাওর বেষ্টিত হওয়ায় এখানকার সাংবাদিকগণ অনেক সময় বিদ্যুৎহীন হয়ে যথা সময়ে তথ্য আদান-প্রদান, সংবাদ লিখতে ও পাঠাতে বিড়ম্বনার স্বীকার হয় তাই আমি সংবাদ কর্মী ভাইদের মোবাইল চার্জ্যের সমস্যা সমাধানে বিকল্প হিসাবে মোবাইল পাউয়ার ব্যাংক উপহার দিলাম।

তিনি উপজেলার বোগলাবাজার ইউনিয়নের বাসিন্দা ও ঢাকা শহরে ব্যবসা প্রতিষ্টান রয়েছে।

 

শনিবার বিকালে দোয়ারাবাজার আখড়া মার্কেটে অবস্থিত আওয়ামীলীগ কার্যালয়ে আকরামুল হাসান মাছুমের পক্ষে মোবাইল পাউয়ার ব্যাংক স্থানীয় সাংবাদিক দের হাতে তুলে দেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ও সদর ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল খালেক।

 

উপস্থিত সাংবাদিকগণ হলেন, দোয়ারাবাজার প্রেসক্লাবের সভাপতি সিনিয়র সহসভাপতি বজলুর রহমান,সহ-সভাপতি মোঃআলাউদ্দিন,সাধারন সম্পাদক রফিকুল ইসলাম,যুগ্ম সাধারণ সম্পাদক মোঃহাবিবউল্ল্যাহ হেলালী, কোষাধ্যক্ষ এম এ মোতালিব ভুইয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক হারুন অর রশিদ, দপ্তর সম্পাদক সুমন রায়, , ধর্ম বিষয়ক সম্পাদক হাফিজ সেলিম আহমেদ প্রমুখ

 

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল

More News Of This Category


পুরাতন সংবাদ

Fri Sat Sun Mon Tue Wed Thu
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031