Logo

January 18, 2020, 12:54 am

সংবাদ শিরোনাম :
«» ম্যানসেস্টার চ্যানেল এস টিভির ব্যুরো চীফসহ প্রবাসীর সাথে বিশ্বনাথ প্রেসক্লাবের মতবিনিময় «» পুলিশ বাহিনীকে আধুনিক করার চেষ্টা চলছে: আইজিপি «» দুরন্ত ক্লাবের অর্থায়নে ইসলামপুর মসজিদের পূর্ন সংস্কার জন্য রাজ মিস্ত্রি কাছে চাবি হসান্তর «» কমলগঞ্জে আন্তঃক্রীড়া মনিপুরী ১৪তম ফুটবল টুর্নামেন্টের উদ্ধোধন «» ইভিএমে জাল ভোট দেয়া সম্ভব: নির্বাচন কমিশনার রফিকুল «» রানীগঞ্জ ইউনিয়ন চ্যাম্পিয়নশীপের ৪র্থ ম্যাচে ইসলামপুর ভাই ভাই ফুটবল ক্লাব বিজয়ী «» গাড়িতে বসা শিশুর প্রতি রিকশাওয়ালার বিরল ভালোবাসা «» শাহবাগের পুলিশ কন্ট্রোল রুম থেকে লাফিয়ে পড়ে কনস্টেবলের আত্মহত্যা «» স্বামীর সঙ্গে বন্ধুর বাড়িতে গিয়ে নববধূ নিখোঁজ! «» পাকনার হাওরের কানাইখালী নদীর সমস্যা সমাধান করা হবে: পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান

জামালগঞ্জে আশক ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ

জামালগঞ্জ প্রতিনিধি::

সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলায় আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশনের উদ্যোগে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে অসহায় দরিদ্র ৩০টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

রবিবার সকালে উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন আসক ফাউন্ডেশনের সভাপতি মো. লুৎফুর রহমান ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা পাল।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফুল আলম, আসক ফাউন্ডেশনের সিনিয়র সহ সভাপতি বিদ্যুৎ জ্যোতি চক্রবর্তী, উপজেলা সাংবাদিক ফোরাম সভাপতি মো. ওয়ালী উল্লাহ সরকার, সিনিয়র সাংবাদিক অঞ্জন পুরকায়স্থ প্রমুখ।

 

আলোচনা পরবর্তী সভায় জামালগঞ্জ মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফুর রহমানকে সভাপতি ও আব্দুল্লাহ আল মামুনকে সাধারণ সম্পাদক করে কেন্দ্র অনুমোদিত ২১ সদস্যবিশিষ্ট জামালগঞ্জ উপজেলা কমিটি ঘোষণা করা হয়।

 

বক্তাগণ বলেন, উপজেলার গরীব ও অসহায় মানুষের আইনী সহায়তায় আসক ফাউন্ডেশন কার্যকরী ভূমিকা রাখবে। পাশাপাশি অসহায়-দরিদ্রদের মাঝে ঈদ এবং পূজায় সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দিবে।

 

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল