August 24, 2019, 9:26 pm

বিএনপির এমপি জাহিদের বহিষ্কারদেশ প্রত্যাহার

আজকের স্বদেশ ডেস্ক::

দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে একাদশ সংসদ নির্বাচনে সাংসদ হিসেবে শপথ নেয়ায় বহিষ্কার করা হয়েছিল ঠাকুরগাঁও-৩ আসন থেকে নির্বাচিত মো. জাহিদুর রহমানকে। এর তিন মাস পর জাহিদুরের বহিষ্কারাদেশ প্রত্যাহার করেছে দলটি।

বৃহস্পতিবার দলটির সহ দপ্তর সম্পাদক বেলাল আহমেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। জাহিদুর রহমানসহ দলের আরও সাতজনের বহিষ্কারাদেশ প্রত্যাহার করেছে বিএনপি।

গত ২৭ এপ্রিল জাহিদুর রহমানকে বহিষ্কার করা হয়েছিল। বিজ্ঞপ্তিতে বলা হয়, ইতোপূর্বে দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগের ভিত্তিতে নিম্নবর্ণিত নেতাদের বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছিল। বহিষ্কারাদেশ প্রত্যাহারের আবেদনের প্রেক্ষিতে তাদের বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়।

যাদের বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে তারা হলেন- মো. জাহিদুর রহমান, সাবেক সভাপতি-পীরগঞ্জ উপজেলা বিএনপি জেলা-ঠাকুরগাঁও; রেবেকা সুলতানা, সাবেক সভাপতি-ফরিদগঞ্জ উপজেলা মহিলা দল, জেলা-চাঁদপুর; সৈয়দ জাহেদুল্লাহ কোরাইশী, সাবেক প্রচার সম্পাদক-ফটিকছড়ি উপজেলা বিএনপি, জেলা-চট্রগ্রাম উত্তর; মোছা. তানিয়া খানম, সাবেক সভাপতি-বানিয়াচং উপজেলা মহিলা দল, জেলা-হবিগঞ্জ; মো. শাহজাহান কবির, সাবেক সভাপতি-বেতাগী উপজেলা বিএনপি, জেলা-বরগুনা; শাহনাজ বেগম, সাবেক মহিলা দল নেত্রী, চান্দনাইশ উপজেলা মহিলা দল, জেলা- চট্রগ্রাম উত্তর; দিলারা শিরিন, সাবেক সাংগঠনিক সম্পাদক-কুমিল্লা উত্তর মহিলা দল ও সাবেক সভানেত্রী মেঘনা উপজেলা মহিলা দল, জেলা-কুমিল্লা উত্তর।

 

 

 

আজকের স্বদেশ/আবু বকর

More News Of This Category


পুরাতন সংবাদ

Fri Sat Sun Mon Tue Wed Thu
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031