Logo

January 18, 2020, 12:22 am

সংবাদ শিরোনাম :
«» ম্যানসেস্টার চ্যানেল এস টিভির ব্যুরো চীফসহ প্রবাসীর সাথে বিশ্বনাথ প্রেসক্লাবের মতবিনিময় «» পুলিশ বাহিনীকে আধুনিক করার চেষ্টা চলছে: আইজিপি «» দুরন্ত ক্লাবের অর্থায়নে ইসলামপুর মসজিদের পূর্ন সংস্কার জন্য রাজ মিস্ত্রি কাছে চাবি হসান্তর «» কমলগঞ্জে আন্তঃক্রীড়া মনিপুরী ১৪তম ফুটবল টুর্নামেন্টের উদ্ধোধন «» ইভিএমে জাল ভোট দেয়া সম্ভব: নির্বাচন কমিশনার রফিকুল «» রানীগঞ্জ ইউনিয়ন চ্যাম্পিয়নশীপের ৪র্থ ম্যাচে ইসলামপুর ভাই ভাই ফুটবল ক্লাব বিজয়ী «» গাড়িতে বসা শিশুর প্রতি রিকশাওয়ালার বিরল ভালোবাসা «» শাহবাগের পুলিশ কন্ট্রোল রুম থেকে লাফিয়ে পড়ে কনস্টেবলের আত্মহত্যা «» স্বামীর সঙ্গে বন্ধুর বাড়িতে গিয়ে নববধূ নিখোঁজ! «» পাকনার হাওরের কানাইখালী নদীর সমস্যা সমাধান করা হবে: পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান

কলেজে বাবার সিনিয়র মেয়ে

আন্তর্জাতিক ডেস্ক::

মেয়ের পড়াশোনা দেখে আবার কলেজে ভর্তি হওয়ার ইচ্ছা জাগল বাবার। সেই ইচ্ছা পূরণ করতে মেয়ের কলেজেই ভর্তি হলেন তিনি। তবে ক্লাসের হিসাবে বাবার চেয়ে সিনিয়র হয়ে গেলেন মেয়ে।

এমন ঘটনা নিয়ে খবর প্রকাশ করেছেন ভারতের গণমাধ্যম এনডিটিভি। তবে বাবা-মেয়ের বিস্তারিত পরিচয় খবরে বলা হয়নি।

খবরে বলা হয়, মেয়ে জানিয়েছেন তার বাবার আইন বিষয়ে পড়ার খুব ইচ্ছা ছিল। কিন্তু বাড়ির সবাই জোর করে তাকে অন্য বিষয় পডা়নোয় তিনি পরে কনসালটেন্ট হয়ে ফার্মে চাকরি করতে শুরু করেন।

তারপর তার মেয়ে যখন আইন নিয়ে পড়া শুরু করেন। তখন বাবার মনে আবারও সেই পুরোনো ইচ্ছা জাগে।

মেয়ে বলছিলেন, আমার পড়াশোনা দেখে অনুপ্রাণিত হয়ে বাবা আবার পড়বেন বলে ভর্তি হলেন আমার কলেজে। এখানে বাবা আমার জুনিয়র!

বাবা-মেয়ে যখন সহপাঠী তখন কেমন চলছে? খুশিতে উচ্ছ্বল মেয়ের মতে, আমরা খুব ভালো বন্ধু কলেজে। প্রফেসরদের কাছে পড়ি। নোটস শেয়ার করি। আমাদের কলেজের বন্ধুরাও এক। এমনকি ক্লাসে একসঙ্গে বসি! সবাই যখন বাবার প্যাশন দেখে তার প্রশংসা করে, আমার খুব গর্ব হয়।

 

 

 

আজকের স্বদেশ/এবি