1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন
হেড লাইন
কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান গণহত্যা দিবস উপলক্ষ্যে কানাইঘাটে প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশ অধিদপ্তরের অভিযান… কোম্পানীগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৫ জন আটক, ১৫টি মেশিন ধ্বংস

ছাতকের ৯২নং সদুখালি নওয়াগাঁও স্কুলের পরিচালনা কমিটি গঠন

  • Update Time : মঙ্গলবার, ৬ আগস্ট, ২০১৯
  • ২৭৬ শেয়ার হয়েছে

ছাতক প্রতিনিধি::

ছাতকের সিংচাপইড় ইউনিয়নের বানিকান্দিস্থ ৯২নং সদুখালি নওয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

 

সম্প্রতি অভিভাবক ও স্থানীয় গন্যমান্যদের নিয়ে বিদ্যালয়ে অনুষ্ঠিত এক সভায় সর্বসম্মতিক্রমে ভূমিদাতা সদস্য মোহাম্মদ আবদুল বাছিতকে (মুক্তাদির) সভাপতি ও অভিভাবক সদস্য রিয়াজুল ইসলাম তালেবকে সহ-সভাপতি নির্বাচিত করে এ কমিটি গঠন করা হয়।

 

 

নব-গঠিত কমিটির অন্যরা হলেন, সদস্য সচিব ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা সুহেলা রানা, ওয়ার্ড প্রতিনিধি মো. তুরন মিয়া, অভিভাবক সদস্য মাসুম আহমদ সুজন, সদস্যা সুফিয়া বেগম, বিলকিছ বেগম, বিদ্যোৎসাহী সদস্য চাঁন মিয়া, সদস্যা মধুমালা বেগম, মাধ্যমিক শিক্ষক প্রতিনিধি আবু বকর ও শিক্ষক প্রতিনিধি মনিরা জাহান মনি।

 

 

এদিকে, সদুখালি নওয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবগঠিত কমিটিতে সভাপতি নির্বাচিত করায় সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন নবনির্বাচিত সভাপতি মোহাম্মদ আবদুল বাছিত (মুক্তাদির)।

মঙ্গলবার এক বিবৃতিতে তিনি তার উপর অর্পিত দায়ীত্ব পালনে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনার পাশাপাশি সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

 

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD