Logo

January 18, 2020, 12:21 am

সংবাদ শিরোনাম :
«» ম্যানসেস্টার চ্যানেল এস টিভির ব্যুরো চীফসহ প্রবাসীর সাথে বিশ্বনাথ প্রেসক্লাবের মতবিনিময় «» পুলিশ বাহিনীকে আধুনিক করার চেষ্টা চলছে: আইজিপি «» দুরন্ত ক্লাবের অর্থায়নে ইসলামপুর মসজিদের পূর্ন সংস্কার জন্য রাজ মিস্ত্রি কাছে চাবি হসান্তর «» কমলগঞ্জে আন্তঃক্রীড়া মনিপুরী ১৪তম ফুটবল টুর্নামেন্টের উদ্ধোধন «» ইভিএমে জাল ভোট দেয়া সম্ভব: নির্বাচন কমিশনার রফিকুল «» রানীগঞ্জ ইউনিয়ন চ্যাম্পিয়নশীপের ৪র্থ ম্যাচে ইসলামপুর ভাই ভাই ফুটবল ক্লাব বিজয়ী «» গাড়িতে বসা শিশুর প্রতি রিকশাওয়ালার বিরল ভালোবাসা «» শাহবাগের পুলিশ কন্ট্রোল রুম থেকে লাফিয়ে পড়ে কনস্টেবলের আত্মহত্যা «» স্বামীর সঙ্গে বন্ধুর বাড়িতে গিয়ে নববধূ নিখোঁজ! «» পাকনার হাওরের কানাইখালী নদীর সমস্যা সমাধান করা হবে: পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান

সাকিব-মুশফিক-তামিমদের চুক্তি অবৈধ!

স্পোর্টস ডেস্ক::

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসরকে সামনে রেখে নতুন ফ্রাঞ্চাইজির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন সাকিব আল হাসান, মুশফিকুর রহিম ও তামিম ইকবাল। তবে বিপিএলের এই আইকন ক্রিকেটারদের নতুন এই চুক্তির কোনো বৈধতা নেই। এমনটি জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

 

রোববার বিসিবি পরিচালক মাহবুব আনাম জানান, বিসিবির সঙ্গে এখনও কারো চুক্তি হয়নি। তারা যেটা করেছে বিসিবি ও বিপিএল গভর্নিং কাউন্সিলের সঙ্গে এর কোনো সম্পর্ক নেই। তাদের সঙ্গে আমাদের আলোচনা করারও দরকার নেই বিসিবির পক্ষ থেকে। আপনার সঙ্গেই যদি চুক্তি না থাকে, আপনি যা কিছুই করেন সেটা কিন্তু গ্রহণযোগ্যতা পাবে না।

 

গত তিন আসরে ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলা সাকিব আসন্ন আসরে রংপুর রাইডার্সের সঙ্গে চুক্তিবদ্ধ হন। বিশ্বসেরা এ অলরাউন্ডারের মতো দলবদল করেন তামিম ইকবাল ও মুশফিকুর রহিম।

 

ডিসেম্বরে শুরু হতে যাওয়া বিপিএলের সপ্তম আসরে খেলার জন্য কুমিল্লা ভিক্টোরিয়ান্স ছেড়ে খুলনা টাইটান্সের সঙ্গে চুক্তিবদ্ধ হন তামিম ইকবাল। আর চিটাগং ভাইকিংস ছেড়ে কুমিল্লার সঙ্গে চুক্তিতে সই করেন মুশফিকুর রহিম।

সাকিব-মুশফিক-তামিমের বলবদল নিয়ে বিপিএল গর্ভনিংবডি আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে জানিয়েছে, বিসিবির সঙ্গে কোনো ফ্রাঞ্চাইজি এখনও চুক্তি নবায়ন করেনি। ক্রিকেট বোর্ডের সঙ্গে চুক্তি নবায়ন না করে ফ্রাঞ্চাইজিগুলো খেলোয়াড়দের সঙ্গে চুক্তি করতে পারে না।

 

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল