1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন
হেড লাইন
কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান গণহত্যা দিবস উপলক্ষ্যে কানাইঘাটে প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশ অধিদপ্তরের অভিযান… কোম্পানীগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৫ জন আটক, ১৫টি মেশিন ধ্বংস

‘আমি মন্ত্রী থাকলে ১০ ঘণ্টার মধ্যে মশার ওষুধ নিয়ে আসতাম’

  • Update Time : শুক্রবার, ২ আগস্ট, ২০১৯
  • ৩৯৮ শেয়ার হয়েছে

স্বদেশ ডেস্ক::

মন্ত্রী থাকলে ১০ ঘণ্টার মধ্যে ওষুধ নিয়ে আসতেন বলে মন্তব্য করেছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির সভাপতি কর্নেল (অব.) অলি আহমদ।

শুক্রবার বিকেলে রাজধানীর তেজগাঁওয়ে এলডিপি কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

 

অলি বলেন, সরকারের পক্ষে ক্ষমতায় টিকে থাকা হয়তো সম্ভব হবে না। কারণ তাদের নির্বাচিত করেছে দুই লাখ পুলিশ। এখানে মানুষের কোনো সম্পৃক্ততা ছিল না।

‘যে কারণে এমপিরা টেলিফোন করলে পুলিশ ধরে না। তারা বলে এমপিদের টেলিফোন ধরবো কেন? তারা তো মানুষের ভোটে নির্বাচিত নন, আমাদের বানানো এমপি। আজকে রাজনীতিবিদের সম্মান নেই।’

তিনি বলেন, সুপ্রিম কোর্টের বিচারকদের অনুরোধ করব, খালেদা জিয়ার বয়স, অবদান ও জিয়াউর রহমানের অবদান বিবেচনা করে তাকে অবিলম্বে চিকিৎসা জন্য মুক্তি দেবেন।

জনগণের বসে থাকার সময় শেষ উল্লেখ করে অলি আহমদ বলেন, দেশের ক্ষতি হয় এমন কোনো কর্মকাণ্ড আমরা সমর্থন করি না। আপনারা ছোট ছোট মিছিল-মিটিং করুন। খালেদার মুক্তি ও পুনর্র্নিবাচনের দাবিতে সোচ্চার হোন।

 

বিদেশ থেকে ডেঙ্গুর ওষুধ আনার প্রক্রিয়া নিয়ে সমালোচনা করে অলি বলেন, আমি মন্ত্রী থাকলে ১০ ঘণ্টার মধ্যে ওষুধ নিয়ে আসতাম।

তিনি আরও বলেন, আগামী ৬ আগস্ট জাতীয় মুক্তিমঞ্চের ব্যানারে দেশের সামগ্রিক বিষয়ে সেমিনার করা হবে। এখানে অর্থনীতি, রাজনীতি ও আইনশৃঙ্খলা পরিস্থিতি ওপর বিশেষজ্ঞরা বক্তব্য রাখবেন।

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD