Logo

January 18, 2020, 12:25 am

সংবাদ শিরোনাম :
«» ম্যানসেস্টার চ্যানেল এস টিভির ব্যুরো চীফসহ প্রবাসীর সাথে বিশ্বনাথ প্রেসক্লাবের মতবিনিময় «» পুলিশ বাহিনীকে আধুনিক করার চেষ্টা চলছে: আইজিপি «» দুরন্ত ক্লাবের অর্থায়নে ইসলামপুর মসজিদের পূর্ন সংস্কার জন্য রাজ মিস্ত্রি কাছে চাবি হসান্তর «» কমলগঞ্জে আন্তঃক্রীড়া মনিপুরী ১৪তম ফুটবল টুর্নামেন্টের উদ্ধোধন «» ইভিএমে জাল ভোট দেয়া সম্ভব: নির্বাচন কমিশনার রফিকুল «» রানীগঞ্জ ইউনিয়ন চ্যাম্পিয়নশীপের ৪র্থ ম্যাচে ইসলামপুর ভাই ভাই ফুটবল ক্লাব বিজয়ী «» গাড়িতে বসা শিশুর প্রতি রিকশাওয়ালার বিরল ভালোবাসা «» শাহবাগের পুলিশ কন্ট্রোল রুম থেকে লাফিয়ে পড়ে কনস্টেবলের আত্মহত্যা «» স্বামীর সঙ্গে বন্ধুর বাড়িতে গিয়ে নববধূ নিখোঁজ! «» পাকনার হাওরের কানাইখালী নদীর সমস্যা সমাধান করা হবে: পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান

এই ঈদেও মাহফুজুর রহমানের গান

বিনোদন ডেস্ক::

ঈদ আসলেই গানের ডালি নিয়ে হাজির হন বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলা ও এটিএন নিউজের কর্ণধার ড. মাহফুজুর রহমান। নিজেকে সংগীতশিল্পী হিসেবে প্রতিষ্ঠিত করতে সব চেষ্টা অব্যাহত রেখেছেন এই মিডিয়া ব্যক্তিত্ব। ঈদ উৎসবে মাহফুজুর রহমানের গাওয়া গানগুলো তার মালিকানাধীন এটিএন বাংলায় প্রচার হয়। প্রতিটি গানের সঙ্গে থাকে মিউজিক ভিডিও। এ যেন এক রীতি হয়ে দাঁড়িয়েছে।

সেই রীতি মতো এবারের ঈদুল আযহায়ও একগুচ্ছ গান নিয়ে হাজির হচ্ছেন ড. মাহফুজুর রহমান। এটিএন বাংলা কর্তৃপক্ষ জানিয়েছে, এরই মধ্যে গানগুলোর রেকর্ডিং ও ভিডিও ধারণ শেষ হয়েছে। জনপ্রিয় গীতিকবিদের লেখা গান রয়েছে এবারও। গানগুলোর সুর ও সংগীতায়োজনেও থাকবে চমক। থাকবে মেলোডি ধাঁচের প্রেম-বিরহের কিছু গান। সবগুলো গান চূড়ান্ত হওয়ার পর অনুষ্ঠানটির নামকরণ করা হবে।

এটিএন বাংলা কর্তৃপক্ষ প্রত্যাশা করছে, গত কয়েক বছরের মতো গান দিয়ে এবারের ঈদও মাতিয়ে রাখবেন ড. মাহফুজুর রহমান।

২০১৭ সালের কোরবানির ঈদে প্রথম গান নিয়ে হাজির হয়েছিলেন ড. মাহফুজুর রহমান। তার ওই একক সংগীতানুষ্ঠানটি ফেসবুকে ভাইরাল হয়। শুরু হয় নানা সমালোচনা। কিন্তু তাতে দমে যাননি এই মিডিয়া ব্যক্তিত্ব। কোনো সমালোচনা গায়ে না মেখে বরং গানকে ভালোবেসে প্রতি বছর ঈদ আসলেই নিজের একক গানের অনুষ্ঠান নিয়ে হাজির হন মাহফুজুর রহমান।

 

 

 

আজকের স্বদেশ/এবি