1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন
হেড লাইন
কৃষকের চাষের মাঠে জগন্নাথপুর উপজেলা কৃষি অফিসার কাওসার আহমেদ কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান গণহত্যা দিবস উপলক্ষ্যে কানাইঘাটে প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

কে হচ্ছেন প্রথম ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’?

  • Update Time : বুধবার, ৩১ জুলাই, ২০১৯
  • ৪৪০ শেয়ার হয়েছে

আজকের স্বদেশ ডেস্ক::

রেজিস্ট্রেশন শেষে গত ২০ জুলাই থেকে শুরু হয় দেশে প্রথমবারের মতো আয়োজিত ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর বাছাই প্রক্রিয়া। ইতোমধ্যে সেরা ১০ জন নির্বাচিত হয়ে গেছেন। এবার এই ১০ জন থেকে সেরা সুন্দর পুরুষকে বেছে বের করার পালা। প্রায় দুই সপ্তাহ পর সেই আয়োজন শুরু হচ্ছে। আগামীকাল বৃহস্পতিবার বসুন্ধরা সিটির রাজদর্শন হলে অনুষ্ঠিত হবে ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে।

বৃহস্পতিবার সন্ধ্যার পরই জানা যাবে, কে হবেন প্রথম ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’। প্রতিযোগিতার সেরা দশে স্থান পেয়েছেন আহসান রাজ, হানিফ, এ. রব, জয়তু চৌধুরী, মাহাদী হাসান ফাহিম, হামজা খান চৌধুরী, জুবায়ের খান, রাসেল  আহম্মেদ, মেহেদী হাসান ও সুজন ইসলাম। এদের মধ্য থেকে যিনি চ্যাম্পিয়ন হবে, তিনি আগস্টের শেষভাগে ফিলিপাইনের ম্যানিলায় ‘মিস্টার ওয়ার্ল্ড’-এর মূল প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।

আরজে সায়েমের উপস্থাপনায় সেরা ১০ পুরুষ নির্বাচনে বিচারকের দায়িত্বে ছিলেন অভিনেতা সানজন, মডেল প্রিন্স এবং ওয়াল মার্টের ফ্যাশন ডিজাইনার আব্দল্লাহ্ আল মামুন। গ্র্যান্ড ফিনালেতে বিচারক থাকবেন বুত্থান মার্শাল আর্টসের জনক ও বজ্রপ্রাণ ধ্যান-সাধনা পদ্ধতির প্রতিষ্ঠাতা ম্যাক ইউরি, প্রখ্যাত গেরিলা যোদ্ধা ও ‘ওরা ১১ জন’ চলচ্চিত্রের নায়ক কামরুল আলম খান খসরু এবং ইন্টারন্যাশনাল র‌্যাম্প মডেল আসিফ আজিম।

প্রথমবারের মতো দেশে ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার আয়োজন করেছে এক্সপোজার লিমিটেড। ‘মিস্টার ওয়ার্ল্ড’-এর ওয়েবসাইট থেকে জানা গেছে, এখন পর্যন্ত ৭২টি দেশের প্রতিনিধি চূড়ান্ত হয়েছে। বাংলাদেশসহ আরও ৩২টি দেশ তাদের প্রতিনিধি পাঠাবে। এরপর ফিলিপাইনে মূল প্রতিযোগিতা শুরু হবে আগামী ২৩ আগস্ট থেকে।

১৮ থেকে ২৫ বছর বয়সী পুরুষ এ প্রতিযোগিতায় অংশ নিতে পারছেন। প্রতিযোগীদের অবিবাহিত হতে হবে এবং প্রত্যেকের নূন্যতম উচ্চতা হতে হবে ৫ ফুট ৭ ইঞ্চি। বাংলাদেশি প্রতিযোগিদের ক্ষেত্রেও একই নিয়ম বেধে দেয়া হয় এবং এ ক্ষেত্রে বডি বিল্ডারদের অগ্রাধিকার দেয়া হয়। প্রতিযোগিতার চূড়ান্ত পর্বগুলো একটি টিভি চ্যানেলে দেখা যাবে।

 

 

 

আজকের স্বদেশ/এবি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD