August 26, 2019, 7:41 am

প্রাইজ বন্ডের প্রথম পুরস্কার ০৬১৭৮৯৮

আজকের স্বদেশ ডেস্ক::

১০০ টাকা মূল্যমানের প্রাইজবন্ডের সর্বশেষ ৯৬তম ‘ড্র’ অনুষ্ঠিত হয়েছে। ছয় লাখ টাকার প্রথম পুরস্কার বিজয়ীর নম্বর ০৬১৭৮৯৮ এবং ৩ লাখ ২৫ হাজার টাকার দ্বিতীয় পুরস্কারের নম্বর ০৪১৭৭২২। এক লাখ টাকা করে দুইটি তৃতীয় পুরস্কারের নম্বর যথাক্রমে ০১৭৬৮৩২ ও ০৭৮১৭৯৬। এ ছাড়া প্রতিটি ৫০ হাজার টাকা করে দুটি চতুর্থ পুরস্কারের নম্বর ০১০৯১৫৩ ও ০৯০১০১৪।

৩১ জুলাই (বুধবার) ঢাকা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আইসিটি) মো. সেলিম রেজার সভাপতিত্বে ঢাকা বিভাগীয় কমিশনার অফিসের সম্মেলন কক্ষে এ ড্র অনুষ্ঠিত হয়।

একক সাধারণ পদ্ধতিতে (অর্থাৎ প্রত্যেক সিরিজের জন্য একই নম্বর) এই ‘ড্র’ পরিচালিত হয় এবং বর্তমানে প্রচলনযোগ্য ১০০ টাকা মূল্যমানের ৫৫টি সিরিজ যথা : কক, কখ, কগ, কঘ, কঙ, কচ, কছ, কজ, কঝ, কঞ, কট, কঠ, কড, কঢ, কথ, কদ, কন, কপ, কফ, কব, কম, কল, কশ, কষ, কস, কহ, খক, খখ, খগ, খঘ, খঙ, খচ, খছ, খজ, খঝ, খঞ, খট, খঠ, খড, খঢ, খথ, খদ, খন, খপ, খফ, খব, খম, খল, খশ, খষ, খস, খহ, গক, গখ এবং গগ এই ‘ড্র’র আওতাভুক্ত। এই সিরিজগুলোর অন্তর্ভুক্ত ৪৬টি সাধারণ সংখ্যা পুরস্কারের যোগ্য বলে ঘোষিত হয়। নিম্নে বর্ণিত সংখ্যার বন্ডগুলো সাধারণভাবে প্রতিটি সিরিজের ক্ষেত্রে পুরস্কারের যোগ্য বলে বিবেচিত হবে।

প্রতিটি ১০ হাজার টাকা করে ৪০টি পঞ্চম পুরস্কারের নম্বর হলো: ০০১৩৩০৮, ০২৫০৮৯৭, ০৪২৪০৩৫, ০৬১৯২০১, ০৭৫৩৪৯৫, ০০১৩৮০৭, ০২৫৬৮৮০, ০৪৮৩৬২৩, ০৬৩০৪৫৯, ০৭৭৩১৪১, ০০২৭০২৯, ০২৭৮১২০, ০৫০১৭২৯, ০৬৪৪৩৭৬, ০৮৭১০০৬, ০০৫৭৮৮২, ০২৯২২৩৫, ০৫০৮০৭৪, ০৭০১০৯১, ০৮৭৫৩৭২, ০০৭৬৮৮৩, ০৩৫২৫২৯, ০৫৬৭০৬০, ০৭০১৩০৭, ০৮৯৩১৮৫, ০১৩৯৮৩৩, ০৩৬৯৬০৭, ০৫৬৯১৬৫, ০৭০৮১৪৩, ০৯০৮৩০৯, ০১৮৬৪৮৪, ০৩৯৯৯২৫, ০৫৭৮৩৭৪, ০৭১২৪৯৫, ০৯১৭৬৪৯, ০১৯০৭৩০, ০৪১৮৫৫৩, ০৫৯২৭৮৮, ০৭৩০৪২১, ০৯২৫৯০৯।

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল

More News Of This Category


পুরাতন সংবাদ

Fri Sat Sun Mon Tue Wed Thu
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031