Logo

January 18, 2020, 12:21 am

সংবাদ শিরোনাম :
«» ম্যানসেস্টার চ্যানেল এস টিভির ব্যুরো চীফসহ প্রবাসীর সাথে বিশ্বনাথ প্রেসক্লাবের মতবিনিময় «» পুলিশ বাহিনীকে আধুনিক করার চেষ্টা চলছে: আইজিপি «» দুরন্ত ক্লাবের অর্থায়নে ইসলামপুর মসজিদের পূর্ন সংস্কার জন্য রাজ মিস্ত্রি কাছে চাবি হসান্তর «» কমলগঞ্জে আন্তঃক্রীড়া মনিপুরী ১৪তম ফুটবল টুর্নামেন্টের উদ্ধোধন «» ইভিএমে জাল ভোট দেয়া সম্ভব: নির্বাচন কমিশনার রফিকুল «» রানীগঞ্জ ইউনিয়ন চ্যাম্পিয়নশীপের ৪র্থ ম্যাচে ইসলামপুর ভাই ভাই ফুটবল ক্লাব বিজয়ী «» গাড়িতে বসা শিশুর প্রতি রিকশাওয়ালার বিরল ভালোবাসা «» শাহবাগের পুলিশ কন্ট্রোল রুম থেকে লাফিয়ে পড়ে কনস্টেবলের আত্মহত্যা «» স্বামীর সঙ্গে বন্ধুর বাড়িতে গিয়ে নববধূ নিখোঁজ! «» পাকনার হাওরের কানাইখালী নদীর সমস্যা সমাধান করা হবে: পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান

অপূর্ব-সারিকার ‘তৃতীয় বিবাহবার্ষিকী’

বিনোদন ডেস্ক::

শিরোনাম দেখে খটকা লাগতে পারে। ভাবতে পারেন সারিকাকে আবার অপূর্ব বিয়ে করেছেন কবে? না, এমন ভাবার কারণ নেই। বাস্তবে তাদের বিয়ে হয়নি। বিয়ে হয়েছে নাটকে।

‘তৃতীয় বিবাহবার্ষিকী’ নামে একটি নাটকে স্বামী-স্ত্রীর অভিনয় করেছেন অপূর্ব ও সারিকা। শফিকুর রহমান শান্তনুর রচনায় এটি নির্মাণ করেছেন সৈয়দ শাকিল। সম্প্রতি রাজধানীর উত্তরায় এর শুটিং সম্পন্ন হয়েছে। আসন্ন ঈদে এটি দেখানো হবে।

 

নাটকের গল্পটা অসাধারণ। গল্পে দেখা যাবে বৃদ্ধ শ্বশুরের প্রতি পুত্রবধূ সারিকার পরম মমতা। কিন্তু তার স্বামী অপূর্ব বাবাকে ছেড়ে স্ত্রীকে নিয়ে আলাদা ফ্ল্যাটে উঠেন।

অপূর্ব এক হাড়কিপ্টে স্বামী। সামনেই তাদের তৃতীয় বিবাহবার্ষিকী। প্রতি বিবাহবার্ষিকীতে সারিকাকে নতুন একটি হিসাবের খাতা উপহার দেয় অপূর্ব। যাতে লেখা থাকবে পুরো বছরের স্ত্রীর হাত দিয়ে খরচের হিসাব-নিকাশ।

তৃতীয় বিবাহবার্ষিকীর আগে হিসাব কষতে বসে অপূর্ব দেখে হিসাবে গণ্ডগোল। সারিকাকে জিজ্ঞাসাবাদেও সদুত্তর পায় না সে। সন্দেহ হয় স্ত্রীর ওপর। এভাবেই এগিয়ে যায় ‘তৃতীয় বিবাহবার্ষিকী’ নাটকের গল্প।

 

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল