Logo

January 28, 2020, 11:49 pm

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরে মাছ ধরা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত-১৬ «» ছাতকে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা ও বিদায়ী অনুষ্ঠান «» প্রবাসীর টাকাভর্তি ব্যাগ পেয়ে ফিরিয়ে দিলেন সিএনজি চালক «» ছাতক সরকারী হাইস্কুলে মিলাদ ও দোয়া মাহফিল «» কাল কানাইঘাট আসছেন ভারতের প্রভাবশালী মুসলিম লিডার, আওলাদে রাসুল সায়্যিদ মাহমুদ মাদানী «» সৌদি আরবে নিপীড়নের শিকার নারীর দেশে ফেরার আকুতি «» বাহুবলে গ্যাস নেওয়ার সময় দুই জন সিএনজি অটোরিকশা চালকের মৃত্যু «» লোভাছড়া পাথর কোয়ারিতে যাবার পথে ট্রাক্টর উল্টে চালকের মর্মান্তি মৃত্যু «» জগন্নাথপুরে অবহেলায় শিশুর মৃত্যুর তদন্ত প্রতিবেদন দাখিল «» জামালগঞ্জে হাওর রক্ষাবাঁধে পিআই সি গঠনে অনিয়মের অভিযোগে সংবাদ সম্মেলন

ভক্তদের সুসংবাদ দিলেন বিপাশা

বিনোদন ডেস্ক::

স্বামী তৌকীর আহমেদের অনুরোধেই আবারও ফিরছেন জনপ্রিয় তারকা বিপাশা হায়াত। তবে অভিনয়ে নয় ঈদের জন্য নতুন একটি নাটক লিখেছেন তিনি। এটা ভক্তদের জন্য সুসংবাদ।

বিপাশা সাংবাদিকদের জানান, পরিচালক ও অভিনয়শিল্পী স্বামী তৌকীর আহমেদের অনুরোধেই এই নাটক লিখেছেন তিনি।

 

কীভাবে নাটক লেখা সম্ভব হলো জানতে চাইলে বিপাশা বলেন, তৌকীর আহমেদের অনুরোধেই এই নাটক লিখেছি। আনন্দ নিয়েই লেখার কাজ করেছি।

তিনি বলেন, আমি সব সময় তৌকীরের কাছে আমি কৃতজ্ঞ। কারণ, সে সব সময় আমাকে একটা সৃজনশীল প্রক্রিয়ার মধ্যে রাখে কোনো না কোনোভাবে।

বিপাশার লেখা স্বর্ণলতা নাটকের পরিচালক তৌকীর আহমেদ। পরিচালনার পাশাপাশি অভিনয়ও করেছেন তৌকীর, সহশিল্পী মম। ঢাকার বাইরে রাজেন্দ্রপুরে নাটকটির শুটিং শেষ হয়েছে। আরটিভিতে ঈদে দেখানো হবে এই নাটক।

 

বিপাশা হায়াত একজন বাংলাদেশী অভিনেত্রী। বাংলাদেশের টেলিভিশন, মঞ্চ ও চলচ্চিত্রের অন্যতম প্রধান অভিনেত্রী হিসেবে বিবেচনা করা হয় তাকে। তিনি বিখ্যাত টিভি অভিনেতা আবুল হায়াতের কন্যা। তার ছোট বোন নাতাশা হায়াতও একজন টিভি অভিনেত্রী। বিপাশা হায়াত জনপ্রিয় অভিনেতা নাট্য ও চলচ্চিত্র পরিচালক তৌকির আহমেদের স্ত্রী। তিনি এক ছেলে ও এক মেয়ের মা।

 

নব্বইয়ের দশকে জনপ্রিয় অনেক টিভি নাটকে অভিনয়ই তাকে বাংলাদেশের অন্যতম প্রধান অভিনেত্রী হিসেবে সুপ্রতিষ্ঠিত করেছে । মঞ্চনাটকেও তিনি সমানভাবে সফল ছিলেন।

 

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল