1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন
হেড লাইন
কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান গণহত্যা দিবস উপলক্ষ্যে কানাইঘাটে প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশ অধিদপ্তরের অভিযান… কোম্পানীগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৫ জন আটক, ১৫টি মেশিন ধ্বংস

জনমনে স্বস্থি কানাইঘাটে দুর্ধর্ষ ডাকাত নানা অপরাধ কর্মকান্ডের হুতা আসকর গ্রেফতার

  • Update Time : মঙ্গলবার, ২৩ জুলাই, ২০১৯
  • ৫২৯ শেয়ার হয়েছে

কানাইঘাট প্রতিনিধি::

অবশেষে দীর্ঘদিন পলাতক থাকার পর কানাইঘাট থানা পুলিশের হাতে গ্রেফতার হয়েছে একাধিক ডাকাতি মামলার আসামী দুর্ধর্ষ ডাকাত নানা অপরাধ মূলক কর্মকান্ডের হুতা আসকর ডাকাত (৩০)।

 

আজ মঙ্গলবার দুপুরে নানা কৌশল অবলম্বন করে কানাইঘাট লক্ষীপ্রসাদ পূর্ব ইউপির সীমান্তবর্তী মিকিরপাড়া গ্রামের আব্দুল খালিকের পুত্র এলাকার ত্রাস সৃষ্টিকারী দু’টি ডাকাতি মামলার ওয়ারেন্ট ভূক্ত ও একটি ধর্ষন মামলার এফআইআর ভূক্ত আসামী আসকর ডাকাত কে তার নিজ এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।

 

এ অভিযানের নেতৃত্ব দেন থানার সেকেন্ড অফিসার এস.আই স্বপন চন্দ্র সরকার, এএসআই সুফিয়ান ও এএসআই শফিক। থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ স্থানীয় সাংবাদিকদের বলেন, আসকর ডাকাতি, চুরি, এলাকায় মাদকদ্রব্য বেঁচাকেনা সহ নানা ধরনের অপরাধ কর্মকান্ডে জড়িত।

 

সে নানা অপরাধের সাথে জড়িত থাকলেও ভয়ে এলাকার লোকজন তার বিরুদ্ধে কথা বলতে সাহস পেত না। থানা পুলিশ বিভিন্ন সময় তাকে গ্রেফতার করতে অভিযান চালালেও দুর্দান্ত আসকর ডাকাত পুলিশের উপস্থিতি টের পেয়ে সীমান্ত পেরিয়ে ভারতে চলে যেত।

 

জানা যায়, ৬ মাস পূর্বে এই আসকর ডাকাত মিকির পাড়া গ্রামের অসহায় দরিদ্র পরিবারের তেরাই মিয়ার কিশোরী মেয়ে (১৪) কে তার বাড়ী থেকে জোরপূর্বক ভাবে  অপহরণ করে নরসিংদি জেলা ও মৌলভীবাজারের বড়লেখা সহ বিভিন্ন স্থানে আটক করে এ কিশোরী মেয়েকে দিনের পর দিন ধর্ষন করে।

 

গত ১৯ জুলাই কৌশলে মেয়েটি বড় লেখা থেকে একটি তালাবদ্ধ ঘর হতে বেরিয়ে নিজ বাড়ীতে চলে আসে এবং তার উপর লোমহর্ষক নির্যাতনের ঘটনা এলাকার লোকজন কে অবহিত করে।

 

পরে মেয়েটি কে ওসমানী হাসপাতালের ওসিসি বিভাগে ভর্তি করা হয়। নিরীহ তেরাই মিয়া আসকরের ভয়ে থানায় পর্যন্ত কোন অভিযোগ দায়ের করতে সাহস পাননি। থানার ওসি আব্দুল আহাদ এ ঘটনাটি জানতে পেরে নানা কৌশল অবলম্বন করেন।

 

কিশোরীকে তার সাথে বিয়ে দেওয়ার প্রলোভন দেখিয়ে একটি ফাঁদ পেতে গতকাল আসকর ডাকাতকে পুলিশ গ্রেফতার করে। কিশোরী মেয়েটিকে গণধর্ষনের ঘটনায় ডাকাত আসকরের বিরুদ্ধে ধর্ষন মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে থানার ওসি আব্দুল আহাদ জানিয়েছেন।

বিভিন্ন সূত্রে জানা গেছে, সন্ত্রাসী আসকর এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে আসছিল। পুলিশ তাকে গ্রেফতার করায় এলাকার লোকজনের  মধ্যে স্বস্থি ফিরে এসেছে।

 

থানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে ডাকাত আসকর তার নানা অপকর্মের কথা স্বীকার করেছে এবং আইন শৃংখলা বাহিনীর বিরুদ্ধে সংবাদ প্রকাশ করার জন্য ডাকাত আসকর আলিম উদ্দিন নামে এক সাংবাদিক কে মোটা অঙ্কের টাকা দিয়ে ছিল বলেও স্বীকার করে।

 

 

আজকের স্বদেশ/তালুকদার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD