Logo

January 18, 2020, 12:52 am

সংবাদ শিরোনাম :
«» ম্যানসেস্টার চ্যানেল এস টিভির ব্যুরো চীফসহ প্রবাসীর সাথে বিশ্বনাথ প্রেসক্লাবের মতবিনিময় «» পুলিশ বাহিনীকে আধুনিক করার চেষ্টা চলছে: আইজিপি «» দুরন্ত ক্লাবের অর্থায়নে ইসলামপুর মসজিদের পূর্ন সংস্কার জন্য রাজ মিস্ত্রি কাছে চাবি হসান্তর «» কমলগঞ্জে আন্তঃক্রীড়া মনিপুরী ১৪তম ফুটবল টুর্নামেন্টের উদ্ধোধন «» ইভিএমে জাল ভোট দেয়া সম্ভব: নির্বাচন কমিশনার রফিকুল «» রানীগঞ্জ ইউনিয়ন চ্যাম্পিয়নশীপের ৪র্থ ম্যাচে ইসলামপুর ভাই ভাই ফুটবল ক্লাব বিজয়ী «» গাড়িতে বসা শিশুর প্রতি রিকশাওয়ালার বিরল ভালোবাসা «» শাহবাগের পুলিশ কন্ট্রোল রুম থেকে লাফিয়ে পড়ে কনস্টেবলের আত্মহত্যা «» স্বামীর সঙ্গে বন্ধুর বাড়িতে গিয়ে নববধূ নিখোঁজ! «» পাকনার হাওরের কানাইখালী নদীর সমস্যা সমাধান করা হবে: পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান

জিএম কাদের জাপার চেয়ারম্যান নন : রওশন এরশাদ

আজকের স্বদেশ ডেস্ক::

জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ দাবি করেছেন, দলীয় ফোরামে সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত জিএম কাদের দলের চেয়ারম্যান হতে পারেন না। গতকাল সোমবার (২২ জুলাই) রাতে নিজ প্যাডে হাতে লেখা এক বিবৃতিতে এ দাবি জানিয়ে তিনি বলেন, জিএম কাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আছেন।

 

তিনি দলীয় ফোরামে সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত এ দায়িত্ব পালন করবেন। হুট করে আলাপ-আলোচনা ছাড়া তাকে নতুন চেয়ারম্যান ঘোষণা হঠকারী সিদ্ধান্ত। কারণ তাকে জাপার চেয়ারম্যান করার বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি। বিবৃতির নিচে রওশন এরশাদসহ দলের ১০ জন জ্যেষ্ঠ নেতার নাম দেওয়া হয়েছে। তবে নামগুলোর পাশে স্বাক্ষর নেই।

 

গত বৃহস্পতিবার জাপা মহাসচিব মশিউর রহমান রাঙ্গা বনানী অফিসে এক সংবাদ সম্মেলনে জিএম কাদেরকে দলের নতুন চেয়ারম্যান হিসেবে ঘোষণা দেন। পরবর্তী সময়ে জিএম কাদের রওশনের বাসায় গিয়ে তার দোয়া নিয়ে আসেন।

 

 

 

 

আজকের স্বদেশ/এ বি