Logo

January 18, 2020, 12:21 am

সংবাদ শিরোনাম :
«» ম্যানসেস্টার চ্যানেল এস টিভির ব্যুরো চীফসহ প্রবাসীর সাথে বিশ্বনাথ প্রেসক্লাবের মতবিনিময় «» পুলিশ বাহিনীকে আধুনিক করার চেষ্টা চলছে: আইজিপি «» দুরন্ত ক্লাবের অর্থায়নে ইসলামপুর মসজিদের পূর্ন সংস্কার জন্য রাজ মিস্ত্রি কাছে চাবি হসান্তর «» কমলগঞ্জে আন্তঃক্রীড়া মনিপুরী ১৪তম ফুটবল টুর্নামেন্টের উদ্ধোধন «» ইভিএমে জাল ভোট দেয়া সম্ভব: নির্বাচন কমিশনার রফিকুল «» রানীগঞ্জ ইউনিয়ন চ্যাম্পিয়নশীপের ৪র্থ ম্যাচে ইসলামপুর ভাই ভাই ফুটবল ক্লাব বিজয়ী «» গাড়িতে বসা শিশুর প্রতি রিকশাওয়ালার বিরল ভালোবাসা «» শাহবাগের পুলিশ কন্ট্রোল রুম থেকে লাফিয়ে পড়ে কনস্টেবলের আত্মহত্যা «» স্বামীর সঙ্গে বন্ধুর বাড়িতে গিয়ে নববধূ নিখোঁজ! «» পাকনার হাওরের কানাইখালী নদীর সমস্যা সমাধান করা হবে: পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান

শ্রীমঙ্গলে মসজিদের বাঁশঝাড়ে বিশাল অজগর!

স্বদেশ ডেস্ক::

বনাঞ্চলে তীব্র খাদ্য সংকটে শ্রীমঙ্গলে লোকালয়ে আসা একটি বিশাল অজগর সাপ উদ্ধার করেছে স্থানীয় গ্রামবাসী।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে শ্রীমঙ্গল উপজেলার সিরাজনগর গ্রামের মসজিদের বাঁশঝাড় থেকে সাপটি উদ্ধার করা হয়।

 

স্থানীয় সূত্র জানায়, সিরাজনগর গ্রামের মসজিদের বাঁশঝাড়ে প্রায় ১০ ফুট লম্বা একটি অজগর সাপ দেখতে পায় স্থানীয়রা। পরে শ্রীমঙ্গল বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশনে খবর দেয়া হলে তারা এসে সাপটি উদ্ধার করে নিয়ে যায়।

 

বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশনের পরিচালক স্বপন দেব সজল যুগান্তরকে জানান, বনাঞ্চলে বন্যপ্রাণীদের খাবার চরম সংকট দেখা দিয়েছে। যে কারণে খাদ্যের সন্ধানে বন্যপ্রাণীদের লোকালয়ে চলে আসার ঘটনা বৃদ্ধি পেয়েছে।

সজল জানান, উদ্ধারকৃত অজগরটি ১০ ফুট লম্বা ও ওজন প্রায় ১৫-১৬ কেজি। অজগরটি তাদের সেবা আশ্রমে নিয়ে নিবিড় পর্যবেক্ষণে রাখা হবে। পরে সুবিধাজনক সময়ে লাউয়াছড়া জাতীয় উদ্যানে অবমুক্ত করা হবে বলে তিনি জানান।

 

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল