Logo

October 15, 2019, 1:50 am

সংবাদ শিরোনাম :
«» দিরাইয়ে শিশু তুহিন হত্যার ঘটনায় পরিবারের সংশ্লিষ্টতা রয়েছে – সহকারী পুলিশ সুপার «» সাড়ে তিন কোটি টাকার পাথর লুঠের মামলায় আলোচিত ব্যবসায়ী মাতাই জেল হাজতে «» বাঘায় ২ সতীতের ভোটযুদ্ধ «» ‘জিনের’ হাত থেকে উদ্ধার সেই কিশোরী ফিরে গেল পরিবারে «» কানাইঘাট আইন শৃংখলা ও চোরাচালান প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত «» জগন্নাথপুরে বহুল প্রতিক্ষিত মিরপুর ইউনিয়ন নির্বাচন সম্পন্ন: আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী শেরীন বিশাল ব্যবধানে জয়ী «» রৌয়াইল সরকারি প্রাথমিক বিদ্যালয় এ বৃক্ষ রোপন «» আবরারের হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের আশ্বাস «» জগন্নাথপুরের মিরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২নং ওয়ার্ডে মাহবুব হোসেন বিজয়ী «» ঘুষের টাকাসহ ধরা পড়লেন পাসপোর্ট অফিসের সহায়ক

ঘরে ঢুকে মা-ছেলেসহ চারজনকে হত্যা

আজকের স্বদেশ ডেস্ক::

কুমিল্লার দেবীদ্বারে ঘরে ঢুকে মা-ছেলেসহ চারজনকে কুপিয়ে হত্যা করেছেন এক যুবক। ঘটনার পর গণপিটুনিতে নিহত হয়েছেন ঘাতক মোখলেছুর রহমানও। বুধবার বেলা ১১টার দিকে উপজেলার ধামতি ইউনিয়নের রাধানগর গ্রামে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রাধানগর গ্রামের মো. শাহ আলমের স্ত্রী আনোয়ারা বেগম, ছেলে আবু হানিফ, একই গ্রামের নুরুল ইসলামের স্ত্রী নাজমা আক্তার ও মা মাজেদা বেগম।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন দেবীদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল আনোয়ার। তিনি জানান, অভিযুক্ত ঘাতক মোখলেসুর রহমান মানসিক ভারসাম্যহীন বলে স্থানীয়রা জানিয়েছে। ভোরে বাড়িতে ঢুকে চারজনকে জবাই করে সে। পরে স্থানীয়রা আটক করে গণপিটুনি দিয়ে তার মৃত্যু হয়।

 

 

 

আজকের স্বদেশ/এবি