July 17, 2019, 3:10 am

রাজা হওয়ার দৌড়ে জনপ্রিয়তার শীর্ষে আরমান খান যুব

নিজস্ব প্রতিনিধি::

ঐতিহ্যবাহী জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ৪১ তম আবর্তন উপলক্ষে তাদের ব্যাচ থেকে রাজা ও রানী নির্বাচিত হয়ে থাকে ৪১ তম আবর্তনের শিক্ষা সমাপনী অনুষ্ঠানের নির্বাচিত রাজা ও রানী সম্পূর্ণ ব্যাচ কে প্রতিনিধিত্ব করবে আজীবন ।

 

রাজা রানি নির্বাচনকে কেন্দ্র করে ইতিমধ্যে বর্ণিল সাজে সেজেছে চিরসবুজ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রতিটি অলিগলি।সংস্কৃতি কর্মীদের আনাগোনা সম্ভাব্য প্রার্থীদের প্রচারণা মুখর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় চত্বর। খোঁজ নিয়ে জানা যায় আবর্তনের রাজা হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন আরমান খান যুব ও সিয়াম চৌধুরী শাওন অপরদিকে রানী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছে সায়মা ভট্টাচার্য ও ইফাত জাহান খান নোভা।

 

রাজা হওয়ার দৌড়ে ইতিমধ্যে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন বরিশালের বাবুগঞ্জের কৃতি সন্তান আরমান খান যুব। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগ থেকে কৃতিত্বের সাথে স্নাতক ও স্নাতকোত্তর শেষ করা আরমান খান যুব সাংস্কৃতিক অঙ্গনে পরিচিত মুখ।

 

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের সকল সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে ওতপ্রোতভাবে জড়িত রয়েছেন আরমান খানযুব,গিটার বাজানো গান গাওয়া শিল্পী হিসেবে তার রয়েছে ব্যাপক পরিচিতি ইতিমধ্যে তিনি একাধিক টেলিভিশনের প্রোগ্রাম করেছেন। যা ক্যাম্পাসে ব্যাপক জনপ্রিয়তা পায়।

 

 

উল্লেখ্য, আরমান খান যুব বরিশালের ঐতিহ্যবাহী বাবুগঞ্জের কৃতি সন্তান আব্দুল আলী খানের কনিষ্ঠপুত্র এবং বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সিনিয়র সহ-সভাপতি আল নাহিয়ান খান এর অনুজ আদরের আরমান খান যুব।ইতিপূর্বে আল নাহিয়ান খান জয় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের আইন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন তারও পূর্বে তিনি ঐতিহ্যবাহী শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের সাধারণ সম্পাদক হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন।

 

আল নাহিয়ান খান জয় ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগ থেকে কৃতিত্বের সাথে স্নাতক ও স্নাতকোত্তর শেষে উচ্চতর ডিগ্রির জন্য অপরাধী বিজ্ঞান বিভাগে অধ্যয়নরত। একমাত্র বোন ইরিন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের মেধাবী ছাত্রী। রাজা নির্বাচনের ৪১ তম ব্যাচের সকলের দোয়া ও ভোট প্রার্থনা করেছেন আরমান খান যুব।

 

এ প্রসঙ্গে তিনি আমাদের প্রতিবেদককে জানান সবাইকে মিলেমিশে সুন্দর বেশ উপহার দেয়ার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। ভবিষ্যতেও পরিচ্ছন ও মুক্তিযুদ্ধের চেতনা লালন করে সামনের দিনগুলোতে কাজ করবেন বলে আশা ব্যক্ত করেন।

 

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল

More News Of This Category


পুরাতন সংবাদ

Fri Sat Sun Mon Tue Wed Thu
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031