Logo

October 16, 2019, 12:17 pm

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরে গাড়ীর ধাক্ষায় শিশু আহত «» শোক সংবাদঃ নবীগঞ্জে সাংবাদিক এম,এ আহমেদ আজাদ এর মাতার ইন্তেকাল «» কুড়িগ্রাম এক্সপ্রেস উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী «» সড়ক ব্যবহারে সবাইকে সচেতন হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর «» জাতীয় পরিচয়পত্রে সব থাকার পরও পাসপোর্টে কেন পুলিশ ভেরিফিকেশন? «» ছাতক থানার সিএনজি চোর চক্রের আরেক জনকে গ্রেফতার করলেন এস আই হাবিব «» মৃত নবজাতক দাফন করতে গিয়ে মাটি খুঁড়ে পেলেন জ্যান্ত শিশু «» তুহিন হত্যাকারীদের শাস্তির দাবীতে রাজানগর জনকল্যাণ গ্রুপের মানববন্ধন «» ১৫ দিনে পাসপোর্ট না হলে কারণ জানিয়ে দিতে হবে আবেদনকারীকে «» সিলেটে চলন্ত গাড়িতে স্কুলছাত্রীকে ধর্ষণ করল চালক-সহকারী

সঙ্গীতশিল্পী সালমার স্বামী সাগরকে কারাগারে পাঠানোর নির্দেশ

বিনোদন ডেস্ক::

ক্লোজআপওয়ান খ্যাত সঙ্গীতশিল্পী মৌসুমী আক্তার সালমার দ্বিতীয় স্বামী সানাউল্লাহ নূরী সাগরের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

 

কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এ দায়ের ওই মামলায় বুধবার (০৩ জুলাই) হাজিরা দিতে আদালতে উপস্থিত হন সানাউল্লাহ নূরী সাগর। এ সময় তার আইনজীবী জামিনের আবেদন করেন। কিন্তু বিচারক জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

 

এর আগে গত বছরের নভেম্বরে কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এ মামলা দায়ের করেন সাগরের প্রথম স্ত্রী তাসনিয়া মুনিয়াত ওরফে পুষ্মীর মা দিলারা খানম। মামলা নম্বর-২৫৪, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০ এর ১১ (গ), ১১(গ)/৩০ ধারা। এ মামলায় সালমার স্বামী সানাউল্লাহ নূরী ওরফে সাগর ও তার বাবা-মাকে আসামি করা হয়েছে। এ ছাড়া আদেশনামা অনুযায়ী আগামী ৩-০৭-২০১৯ ইং তারিখে আসামিদের আদালতে হাজিরের জন্য বলা হয়েছিল।

 

প্রসঙ্গত, গেল বছর ৩১ ডিসেম্বর নিজের বাসায় ময়মনসিংহ হালুয়াঘাটের ছেলে সাগরের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় সালমার। এটি সালমার দ্বিতীয় বিয়ে। এরপরে সাংবাদিক সম্মেলন করে বিষয়টি গণমাধ্যমে নিয়ে আসেন সালমা। এরপরই মামলা দায়ের করেন সাগরের প্রথম স্ত্রী।

 

রিয়েলিটি শো ক্লোজআপওয়ান প্রতিযোগিতার দ্বিতীয় আসরের চ্যাম্পিয়ন হন সালমা। কুষ্টিয়ার মেয়ে সালমার ২০১১ সালে পারিবারিকভাবে বিয়ে হয় শিবলী সাদিকের সঙ্গে। ২০১২ সালের ১ জানুয়ারি তাদের সংসারে একটি কন্যাসন্তান জন্ম নেয়। তার নাম স্নেহা। কিন্তু সাংসারিক দ্বন্দ্বের জের ধরে ২০১৬ সালের ২০ নভেম্বর তাদের বিচ্ছেদ হয়।

 

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল