Logo

October 15, 2019, 1:52 am

সংবাদ শিরোনাম :
«» দিরাইয়ে শিশু তুহিন হত্যার ঘটনায় পরিবারের সংশ্লিষ্টতা রয়েছে – সহকারী পুলিশ সুপার «» সাড়ে তিন কোটি টাকার পাথর লুঠের মামলায় আলোচিত ব্যবসায়ী মাতাই জেল হাজতে «» বাঘায় ২ সতীতের ভোটযুদ্ধ «» ‘জিনের’ হাত থেকে উদ্ধার সেই কিশোরী ফিরে গেল পরিবারে «» কানাইঘাট আইন শৃংখলা ও চোরাচালান প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত «» জগন্নাথপুরে বহুল প্রতিক্ষিত মিরপুর ইউনিয়ন নির্বাচন সম্পন্ন: আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী শেরীন বিশাল ব্যবধানে জয়ী «» রৌয়াইল সরকারি প্রাথমিক বিদ্যালয় এ বৃক্ষ রোপন «» আবরারের হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের আশ্বাস «» জগন্নাথপুরের মিরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২নং ওয়ার্ডে মাহবুব হোসেন বিজয়ী «» ঘুষের টাকাসহ ধরা পড়লেন পাসপোর্ট অফিসের সহায়ক

দেহ ব্যবসার সঙ্গে জড়িত সাত অভিনেত্রী গ্রেফতার

আন্তর্জাতিক ডেস্ক::

অভিনয়ের পাশাপাশি দেহব্যবসার সাথে জড়িয়ে পড়েছেন বলিউডের সাত অভিনেত্রী। ভারতের মুম্বাইয়ে অভিযান চালিয়ে দেহ ব্যবসার একটি চক্রের সঙ্গে সেই সাত অভিনেত্রীকে আটক করেছে পুলিশ।

 

পুলিশ গ্রেফতারকৃতদের পরিচয় প্রকাশ করেননি। জানা যায়, অভিনেত্রীদের প্রত্যেকেই বলিউডের সিনেমায় কিংবা ছোট পর্দায় অভিয়ন করেন।

জানা গেছে, আলিবাগের বিলাসবহুল বাড়িগুলিতে চলে রেভ-পার্টি। এমনকি পার্টির নামে চলে মাদক সেবন। সেখানেই আসর বসে দেহ ব্যবসার। যাতে সামিল হন বলিউড ছবিতে দেখা যাওয়া দ্বিতীয়-তৃতীয় সারির অভিনেত্রীরা।

 

গোপন সূত্রের মাধ্যমে রায়গড় জেলার আলিবাগে এই দেহ ব্যবসা চক্রের খোঁজ পায় মহারাষ্ট্র পুলিশ। এই বিষয়টি জানানো হয় রায়গড় জেলা পুলিশকে।

 

আলিবাগের দুটি বাংলো চিহ্নিত করে সেখানকার নিরাপত্তারক্ষীদের জিজ্ঞাসাবাদ করেন পুলিশ কর্মকর্তারা। নির্দিষ্ট খবর পেয়ে দুই ‘দালাল’ এর নম্বর জোগাড় করা হয়। পরিচয় পরিবর্তন করে ওই দালালদের সঙ্গে যোগাযোগ করেন পুলিশ কর্মকর্তারা। নির্ধারিত সময়ে আলিগড়ের দুই বাংলোতে বলিউডের অভিনেত্রীদের সঙ্গে রাত কাটানোর ব্যবস্থা করা হবে বলে জানান দালাল।

দালালের এমন আশ্বাসের পর অপেক্ষা শুরু করে পুলিশ। পরে অভিনেত্রীরা সেখানে এসে ছদ্মবেশে থাকা পুলিশ কর্মকর্তাদের সঙ্গে পার্টিতে যোগ দেয়। পরে দালাল-সহ ওই সাত অভিনেত্রীকে গ্রেফতার করে পুলিশ।

এছাড়াও পার্টিতে মাদক বিক্রির অভিযোগে গ্রেফতার করা হয় নয়জনকে। সেখান থেকে উদ্ধার করা হয়েছে কমপক্ষে ২৮ গ্রাম কোকেন। এ ঘটনার পর থেকেই ফের আলোচনায় বলিউড ও অন্ধকার জগতের সম্পর্ক।

 

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল