Logo

October 15, 2019, 1:53 am

সংবাদ শিরোনাম :
«» দিরাইয়ে শিশু তুহিন হত্যার ঘটনায় পরিবারের সংশ্লিষ্টতা রয়েছে – সহকারী পুলিশ সুপার «» সাড়ে তিন কোটি টাকার পাথর লুঠের মামলায় আলোচিত ব্যবসায়ী মাতাই জেল হাজতে «» বাঘায় ২ সতীতের ভোটযুদ্ধ «» ‘জিনের’ হাত থেকে উদ্ধার সেই কিশোরী ফিরে গেল পরিবারে «» কানাইঘাট আইন শৃংখলা ও চোরাচালান প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত «» জগন্নাথপুরে বহুল প্রতিক্ষিত মিরপুর ইউনিয়ন নির্বাচন সম্পন্ন: আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী শেরীন বিশাল ব্যবধানে জয়ী «» রৌয়াইল সরকারি প্রাথমিক বিদ্যালয় এ বৃক্ষ রোপন «» আবরারের হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের আশ্বাস «» জগন্নাথপুরের মিরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২নং ওয়ার্ডে মাহবুব হোসেন বিজয়ী «» ঘুষের টাকাসহ ধরা পড়লেন পাসপোর্ট অফিসের সহায়ক

সালমানের বিরুদ্ধে সাংবাদিকের মামলা

বিনোদন ডেস্ক::

বলিউড তারকা সালমান খানের বিরুদ্ধে মামলা করেছেন এক সাংবাদিক। তাকে মারধর, গালিগালাজ করার অভিযোগে সম্প্রতি এই মামলা করেন অশোক পাণ্ডে নামের ওই সাংবাদিক। আন্ধেরির আদালতে এ মামলার শুনানি হবে আগামী ১২ জুলাই।

ওই সাংবাদিকের অভিযোগ, গত ২৪ এপ্রিল তিনি ও চিত্র সাংবাদিক সইদ ইরফান গাড়ি নিয়ে মুম্বাইয়ের জুহু থেকে কান্দাভালি যাচ্ছিলেন। সে সময় তারা দেখতে পান, সালমান সাইকেল চালাচ্ছেন। সালমানের সঙ্গে থাকা দুই দেহরক্ষী ছবি তোলার অনুমতি দেন। কিন্তু ছবি তোলা শুরু করতেই সালমানের নির্দেশে তার ওই দুই দেহরক্ষী এসে তাকে মারধর শুরু করেন। সালমানও এসে অশোকের মোবাইল ফোন কেড়ে নেন। এরপর তার ছবি মুছে দেয়ার চেষ্টা করেন। এমনকি থানায় যাওয়ার চেষ্টা করলে ফের হামলা চালান সালমান।

সাংবাদিক অশোক জানান, তিনি প্রথমে ডি এন নগর থানায় সালমান, বিজয় ও এক অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। কিন্তু প্রায় দুই মাস পরে পুলিশ জানায়, সালমানের বিরুদ্ধে কোনও প্রমাণ মেলেনি।

এরপর তিনি আদালতের শরণাপন্ন হন। সালমানের বিরুদ্ধে ইন্ডিয়ান পেনাল কোড (আইপিসি) ৩২৩, ৩৯২, ৪২৬, ৫০৬ ও ৩৪ ধারায় মামলা করেন তিনি।

 

 

 

আজকের স্বদেশ/এবি