1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন
হেড লাইন
কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত যোগ্য ইমাম ও খতিব হিসেবে ক্কারী সাইদুল ইসলাম’কে সম্মাননা স্মারক প্রদান দীর্ঘতম রানীগঞ্জ সেতু দেখতে মানুষের ঢল, মটরসাইকেল চালকরা বেপরোয়া: দূর্ঘটনার আশংকা কোম্পানীগঞ্জে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু ফ্রান্স প্রবাসী সৈয়দ তালেব আলীর ঈদ শুভেচ্ছা ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে হত-দরিদ্র ও বেদে জনগোষ্ঠীর মানুষের মধ্যে ইফতার বিতরণ

ট্রেন দুর্ঘটনা থেকে প্রাণে বাঁচলেন কানাইঘাট সাতবাঁক ইউপির চেয়ারম্যান প্রার্থী মন্নান

  • Update Time : মঙ্গলবার, ২৫ জুন, ২০১৯
  • ৩৭৪ শেয়ার হয়েছে

কানাইঘাট প্রতিনিধি::

কানাইঘাট সাতবাঁক ইউপি’র উপ-নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ঠিকাদার আব্দুল মান্নান সিলেটের কুলাউরায় বরণচাল এলাকায় গতকাল রবিবার রাতে ট্রেন র্দুঘটনায় অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন।

 

ট্রেন র্দুঘটনায় কিছুটা আহত হন এ চেয়ারম্যান প্রার্থী আব্দুল মান্নান। তিনি জানান আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় মনোয়নপত্র সংগ্রহ এবং নেতৃবৃন্দের সাথে সাক্ষাত করার জন্য রবিবার রাতে সিলেট থেকে উপবন ট্রেনে করে ঢাকার যাওয়ার পথে ট্রেন র্দুঘটনার শিকার হন তিনি।

 

তার বগিতে দুই জন র্দুঘটনায় নিহত হন এবং তার পাশে থাকা সবাই গুরুত্বর আহত হলে অল্পের জন্য তিনি প্রাণে রক্ষা পান। সোমবার ঢাকায় গিয়ে তিনি দলীয় কার্যালয় থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেন এবং সেখানে একটি প্রেইভেট ক্লিনিকে চিকিৎসা নেন।

 

আব্দুল মান্নান জানান সকলের দোয়ায় তিনি প্রাণে রক্ষা পেয়েছেন। এজন্য মহান আল্লাহ’র দরবারে শুকরিয়া আদায় করার জন্য আজ মঙ্গলবার বাদ এশা নিজবাড়ী জুলাই নয়ামাটি গ্রামে মিলাদ দোয়া মাহফিল ও শিন্নি বিতরণের আয়োজন করা হবে। চেয়ারম্যান প্রার্থী আব্দুল মান্নান তার ইউনিয়নের সর্বস্থরের নাগরিকবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে জানিয়েছেন।

 

ট্রেন দূঘর্টনার পর সবাই আব্দুল মান্নানের খোজঁখবর নেন। প্রসঙ্গত যে, স্থানীয় আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত আব্দুল মান্নান সাতবাঁক ইউনিয়নের দুই বারের নির্বাচিত ইউপি সদস্য ছিলেন। তিনি পরপর দুই বার সতন্ত্রপ্রার্থী হিসাবে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দীতা করে নির্বাচিত হতে না পারলেও বিপুল সংখ্যক ভোট পেয়েছেন।

তার বিশ্বাস জনপ্রিয়তা বিবেচনা করে দল তাকে মনোনয়ন দিলে তিনি বিপুল ভোটে বিজয়ী হবেন। জানা গেছে সিলেট জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ সাতবাঁক ইউপি’র চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে এড. আব্দুল খালিক, আব্দুল মান্নান, আব্দুল নুর কুটই এর নাম কেন্দ্রে পাঠানো হয়েছে।

 

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD